About Us
Mostasin Billa - (Chuadanga)
প্রকাশ ২২/০৭/২০২১ ০৯:২৪পি এম

সরকারি নির্দেশনা অমান্য করায় পশুর হাটে জরিমানা

সরকারি নির্দেশনা অমান্য করায় পশুর হাটে জরিমানা Ad Banner
করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে করোনাভাইরাস প্রতিরোধে চলমান বিধিনিষেধ অমান্য করে জীবননগর উপজেলার শিয়ালমারী সাপ্তাহিক পশুর হাট বসিয়ে জনসমাগম সৃষ্টি করায় অর্থদণ্ডসহ হাট বন্ধ করে দিলেন উপজেলা প্রশাসন। এরপরই পাল্টে গেছে জমজমাট বিশাল এই হাটের চেহারা।

বৃহস্পতিবার(২২জুলাই) দুপুরে সরকারের দেওয়া কঠোর বিধিনিষেধ এবং হাট মালিকের নির্দেশনা অমান্য করে স্থানীয় ব্যাপারীরা বসিয়েছিল পশুর হাট।জীবননগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মহিউদ্দীন খবর পেয়ে জীবননগর থানা পুলিশের সহযোগীতায় হাট বন্ধ করেন এবং সরকারি বিধিনিষেধ অমান্য করে হাটে গরু নিয়ে আসার অপরাধে দামুড়হুদা উপজেলার ডুগডুগি গ্রামের আব্দুল আজিজের ছেলে চাঁন আলীকে (৪৫) এক হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, সরকার ঘোষিত বিধিনিষেধ অমান্য করে স্থানীয় ব্যাপারীরা শিয়ালমারী সাপ্তাহিক পশুর হাট বসিয়েছিল। গরুর হাট বসার খবর পেয়ে অভিযান চালিয়ে হাট ভেঙ্গে দেওয়া হয়েছে।
এ সময় এক ব্যাপারীকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। এমন অভিযান কঠোর লকডাউন চলাকালীন সময়ে অব্যাহত রাখা হবে বলেও তিনি জানান।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ