About Us
Shazzadul alam khan - (Mymensingh)
প্রকাশ ২৩/০৭/২০২১ ১২:৪১এ এম

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-২

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-২ Ad Banner
ময়মনসিংহের ভালুকা উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহমুদুল ইসলাম জানান, সিলেট থেকে ছেড়ে আসা একটি মোটরসাইকেল উপজেলার মেহেরাবাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আসলে এ সময় একটি লোক রাস্তা পারাপার হতে চাইলে মোটরসাইকেলের ধাক্কায় একজন মারা যান। আরও দুইজন গুরুতর আহত হয়েছে। আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ভালুকা হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. মশিউর রহমান জানান, নিহতের পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে স্থানীয়রা জানিয়েছে, ওই লোকটি কিছুটা মানসিক ভারসাম্যহীন। রাত বিরাতে মহাসড়কের আশেপাশে ঘুরাঘুরি করতো। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র কর্মকর্তা আল মামুন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষনিকভাবে পৌঁছে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।
বুধবার (২১ জুলাই) ইদের রাতে উপজেলার মেহেরাবাড়ি লাবিব কারখানা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম-ঠিকানা পাওয়া যায়নি। আহতরা হলেন-আরোহী ঢাকা রামপুরার নজরুল ইসলামের ছেলে দিদার (৪০) ও শেরপুর নালিতাবাড়ির জমির উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৩৫)।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ