About Us
Md Mehedi Sheikh - (Chattogram)
প্রকাশ ২২/০৭/২০২১ ০৯:৩৯পি এম

জার্মানির জালে ব্রাজিলের এক হালি, রিচার্লিশনের হ্যাটট্রিক

জার্মানির জালে ব্রাজিলের এক হালি, রিচার্লিশনের হ্যাটট্রিক Ad Banner
অলিম্পিক ফুটবলের প্রথমদিনেই জার্মানির বিপক্ষে জয় পেয়েছে ব্রাজিল। রিচার্লিশনের হ্যাটট্রিকে জার্মানিকে ৪-২ গোলের ব্যবধানে পরাজিত করেছে দ্যানি আলভেজ বাহিনী।

বৃহস্পতিবার শুরু হয়েছে অলিম্পিক ফুটবল। গেল আসরের ফাইনালের হারের শোধ নিতে মাঠে নামে জার্মানি। কিন্তু প্রতিশোধ তো দূরের কথা, আবারও পরাজিত হয় জার্মানরা।
অন্যদিকে শিরোপা ধরে রাখার মিশনে নামা ব্রাজিলের শুরুটাই হলো জয় দিয়।

ম্যাচের ৭ মিনিটেই এগিয়ে যায় ব্রাজিল। ব্রাজিলের হয়ে প্রথম গোলটি আসে রাচার্লিশনের পা থেকে। এরপর প্রথমার্ধেই রিচার্লিশন করেন আরও দুই গোল। ২২ মিনিটে দ্বিতীয় এবং ৩০ মিনিটে এসে হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি।

দ্বিতীয়ার্ধে এসে এক গোল পরিশোধ করে জার্মানি। ম্যাচের ৬০ মিনিটে আমিরি জার্মানির হয়ে ব্রাজিলের জালে প্রথম বল পাঠান। তবে ম্যাচের ৬৬ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় জার্মানির আরনল্ডকে। ফলে ১০ জনের দলে পরিণত হয় জার্মানি। ৮৮ মিনিটে জার্মানির হয়ে আরও একটি গোল পরিশোধ করেন বদলি হিসেবে নামা অ্যাচে।
৯৪ মিনিটে এসে দলের হয়ে চতুর্থ গোল করেন পাওলিনহো।

অলিম্পিক গেমসে ফুটবলের ইতিহাসে সবচেয়ে বেশি ছয়টি পদক পেয়েছে ব্রাজিল। কিন্তু হতাশার কথা হচ্ছে একবারই মাত্র স্বর্ণপদক জুটেছে সেলেকাওদের ভাগ্যে। ২০১৬ রিও অলিম্পিকে এসেছিল অধরা সেই সাফল্য। নেইমারের দুর্দান্ত পারফরম্যান্সে চতুর্থ ফাইনালে এসে বাজিমাত করেছে হলুদ শিবির।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ