About Us
TUSHAR AHAMED - (Chuadanga)
প্রকাশ ২২/০৭/২০২১ ০৪:১৭পি এম

চুয়াডাঙ্গায় ঈদের দিন বিয়ের আধাঘন্টার মাথায় নববধূর আত্মহত্যা

চুয়াডাঙ্গায় ঈদের দিন বিয়ের আধাঘন্টার মাথায় নববধূর আত্মহত্যা Ad Banner
চুয়াডাঙ্গার বেগমপুরে ঈদের দিবাগত রাতে রাখী খাতুন (১৫ ) নামে এক নববধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে বুধবার (২২ জুলাই ) বিকেলে চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর বিলপাড়া গ্রামে।

জানা যায়- বেগমপুর বিলপাড়ায় মঞ্জুর আহমেদ ওরফে পন্ডিত খাঁ র ছেলে রাশেদ খাঁ(২৫) এর সাথে জীবননগর থানার আনসার বাড়িয়ার স্বপন আলীর মেয়ে রাখি খাতুনের(১৫) ঈদের রাত ১০ টার দিকে বিয়ে হয়।

বরের বোন সালমা বেগমের কাছ থেকে জানা যায় – গতকাল ২১ জুলাই বুধবার রাত সাড়ে ১১ টার দিকে মেয়েটি কাপড় পরিবর্তনের কথা বলে ঘরে ঢুকে উড়না দিয়ে ফাস দিয়ে আত্মহত্যা করে। তাকে উদ্ধার করার পর জীবননগর হাসপাতালে নিয়ে যায়। কিন্তু জীবননগর হাসপাতালে খোজ নিয়ে এই কথার কোন সত্যতা পাওয়া যায়নি ।

মেয়েটি এস এস সি পরীক্ষার্থী ছিল এবং সে পড়াশোনা করতে চেয়েছিল কিন্ত তার পরিবার তাকে জোর করে বিয়ে দেয়। এতেই ঘটে এই ঘটনা। তাছাড়া মেয়েটি অপ্রাপ্ত বয়স্ক ছিলো বলে জানায় আনসারবাড়িয়া এলাকাবাসী।

এদিকে মেয়েটি আত্মহত্যা করলে স্থানীয় পুলিশ প্রশাসনকে অবহিত না করে রাতের আধারে লাশ আনসার বাড়িয়া মেয়ের বাপের বাড়িতে নিয়ে লাশ দাফনের চেষ্টা করায় জনমনে প্রশ্নের সৃষ্টি হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত লাশ ময়না তদন্ত বাদেই দাফনের প্রস্তুতি চলছিল।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ