About Us
Saiful Islam - (Shariatpur)
প্রকাশ ২১/০৭/২০২১ ০৮:০৯পি এম

শরীয়তপুরের জাহাঙ্গীর আলম সরদার ৫০০ জনকে ঈদ উপহার দিয়েছেন।

শরীয়তপুরের জাহাঙ্গীর আলম সরদার ৫০০ জনকে ঈদ উপহার দিয়েছেন। Ad Banner
শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম সরদার ৫০০ মানুষকে ঈদ উপহার দিয়েছেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, করোনাকালীন সময়ে মানুষ খুব কষ্টে আছেন, এমন চিন্তা থেকেই এবারের ঈদুল আযহা উপলক্ষে আংগারিয়া ইউনিয়নের গরীব, অসহায় দুস্থ্যদের মাঝে ঈদ উপহার দেওয়া হয়েছে।

ঈদুল আযহার দিন দুপুরে ৫০০ মানুষের মাঝে ১ কেজি গরুর মাংস, ১ কেজি পোলাওর চাল, ১ কেজি চিনি ও সেমাই বিতরণ করা হয়েছে। যাদের কষ্টে কাটছিল দিন, ঈদ নিয়ে চিন্তায় চোখে যাদের ঘুম নাই তারা আনন্দে আত্মহারা হয়েছেন উপহার পেয়ে।

এসময় মোশাররফ হোসেন নামে একজন বলেন, আমি বাবা কৃষি কাজ করি, ঈদের সময় পোলাপাইন লইয়া খুবই কষ্টে আছি। আমি উপহার পাইছি। জাহাঙ্গীররে দোয়া করি, ওরে আল্লায় আরও দেউক, মানুষের সেবা করুক।

সালেহা বেগম নামে একজন বিধবা বলেন, আমার স্বামী নাই, ঈদের দিন গরুর মাংস পাইছি, এখন বাইত্তে গিয়া রান্ধুম। জাহাঙ্গীর হরদাররে দোয়া করি, ও চেয়ারম্যান হউক, তাইলে আরও পামু।

এসময় জাহাঙ্গীর আলম সরদার বলেন, আমি একসময় গরীব ছিলাম, এখন আল্লায় আমাকে দিয়েছে। গরীবকে দিতে পারলে দিলে আনন্দ লাগে। আমি আরও আরও দিতে চাই, উজার করে দিতে চাই।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ