About Us
মনসুর হেলাল - (Tangail)
প্রকাশ ২১/০৭/২০২১ ০৯:২৫এ এম

"বাড়ি বাড়ি গিয়ে বই বিতরণ করলো বাতিঘর আদর্শ পাঠাগার কর্তৃপক্ষ"

"বাড়ি বাড়ি গিয়ে বই বিতরণ করলো বাতিঘর আদর্শ পাঠাগার কর্তৃপক্ষ" Ad Banner
থেমে নেই বাতিঘর আদর্শ পাঠাগারের কার্যক্রম।একদল পড়ুয়া যুবকদের অক্লান্ত পরিশ্রমে ও প্রতিষ্ঠাতার সুপরামর্শক্রমে এগিয়ে চলছে বাতিঘর আদর্শ পাঠাগার। গ্রামের এই পাঠাগারটি এখন মানুষের হৃদয়ে হৃদয়ে। একটি শিশুর মননশীল চিন্তা ভাবনা গড়ে ওঠে পরিবার থেকে। আর এর মধ্যে যদি একটু সুপরামর্শ পায় কোন সুশীল সমাজ থেকে ও প্রাতিষ্ঠানিকভাবে, তাহলে তো কোন কথাই নয়। যদি শিশুটির পরিবারের দিক নির্দেশনা সঠিক হয়।

গত ২০/০৭/২০২১ ইং মঙ্গলবার বাড়ি বাড়ি গিয়ে শিশুদের মাঝে বই বিতরণ কার্যক্রম শুরু করেন বাতিঘর আদর্শ পাঠাগার । শুধু তাই নয়, বই বিতরণের পাশাপাশি শিশুদের উপদেশ মূলক ও তার পরিবারকে বই পড়ার জন্য উদ্বুদ্ধ করে বাতিঘর আদর্শ পাঠাগারের কর্তৃপক্ষ।

বাতিঘর আদর্শ পাঠাগারের কতৃপক্ষ মনে করেন, একটি শিশু আগামী দিনের জন্য ভবিষ্যৎ। তাই শিশুর মননশীল চিন্তা কাঠামো গড়ে তোলার জন্য একটি বই শিশুকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। এতে শিশুটির ভবিষ্যৎ প্রজন্ম সুন্দর হবে।

বাতিঘর আদর্শ পাঠাগারের সাধারণ সম্পাদক মোঃ আল-আমিন ইসলাম(বাবু) আইনিউজ বিডিকে বলেন, কোন শিশু অনলাইন গেমে যাতে আসক্ত না হয় সেদিকে খেয়াল রেখে এবং পরিবারকে সচেতন হওয়ার জন্য উদ্বুদ্ধ করাই মুল লক্ষ্য।

বাতিঘর আদর্শ পাঠাগারের প্রতিষ্ঠাতা মো: কামরুজ্জামান সোহাগ আইনিউজ বিডিকে বলেন, জ্ঞানের আলো যাতে প্রতিটি মানুষের মধ্যে ছড়িয়ে পড়ে এবং সুন্দর সমাজ গঠনে পাঠাগারটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সহায়তা করবে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ