About Us
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md. Jamil Hossan - (Narayanganj)
প্রকাশ ২১/০৭/২০২১ ০৩:৩৮এ এম

জুয়াড়ি শফির বিরুদ্ধে আবারো চাঁদাবাজীর অভিযোগ

জুয়াড়ি শফির    বিরুদ্ধে  আবারো  চাঁদাবাজীর অভিযোগ Ad Banner
আবারো অটো রিক্সা থেকে জুয়ারী শফিকের বিরুদ্ধে চাঁদা দাবীর অভিযোগ উঠেছে। (১৯জুলাই ) মঙ্গলবার রিক্সা চালক ইউনিয়নের কোষাধক্ষ্য আনারুল কবির ৬ জনের নামে ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করে।

অভিযোগে জানান,ফতুল্লার নয়ামাটি চিতাশাল খালপাড় এলাকার মোঃ শহর আলীর ছেলে মোঃ শফিক,মোঃ মাহাবুব,সামাদ, শেখ রাজিব,নাহিদ,জাহাঙ্গীরসহ অজ্ঞাত ৪/৫ প্রায় সময় সংগঠনে আসিয়া এক লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছে। এবংবিভিন্ন সময় সময় মোবাইলে ও প্রকাশ্যে আমাকে ও সংগঠনের অন্য সদসদের প্রানাশের হুমকি দেয়। তাদের দাবীকৃত টাকা অস্বীকার করায় বিবাদীরা আমার উপর ক্ষিপ্ত হয়ে সংগঠনের সদস্যদের রিক্সা,ইজিবাই,মিশুক গাড়ী প্রায় সময় ভাংচুর করে চালকদের মারধর করে আসছে।

স্থানীয় লোকজন জানায়, কুতুবপুর ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টুর শেল্টারে চাঁদাবাজ শফিক বেপোয়রা হয়ে ওঠেছে। অসহায় চালদের বিভিন্ন ভাবে চাঁদার দাবীতে নিযাতন করে আসছে। এছাড়াও এলাকায় জুয়ার আস্তানা গড়ে তুলেছে শফিক।

উল্লেখ্য, এর আগেও চাঁদাবাজীর অভিযোগে শফিক গংদের বিরুদ্ধে চালকদের নির্যাতন ও গাড়ী ভাংচুরের প্রতিবাদ এবং চাঁদাবাজদের গ্রেফতারের দাবী জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা ব্যাটারী চালিত অটো রিক্সা (ইজিবাইক) মালিক শ্রমিক সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ ও সদস্যরা।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ