About Us
শুক্রবার, ৩০ জুলাই ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md. Jamil Hossan - (Narayanganj)
প্রকাশ ২১/০৭/২০২১ ০৩:৩৮এ এম

আবার ও ফতুল্লায় আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার

আবার ও ফতুল্লায় আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার Ad Banner
ফতুল্লায় আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৪ জুন) রাতে আলীগঞ্জ গুদারাঘাট সংলগ্ন খেলার মাঠ থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার দাপা ইদ্রারপুর এলাকার আবদুল কাদিরের ছেলে ইমরান (২০), একই এলাকার মোহন খানের ছেলে জসিম (২০) আলীগঞ্জ এলাকার কামাল হাসানের ছেলে আয়নাল (২১), চিতাশাল খাল পাড় এলাকার কামাল মিয়ার ছেলে আলী (৩৫), বরিশাল আমতলী এলাকার মত রহমান মিয়ার ছেলে বাপ্পি (২২)। এ সময় গ্রেপ্তারকৃতদের নিকট থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ধারালো অস্ত্র সহ বিভিন্ন সরাঞ্জাম উদ্ধার করে পুলিশ।

থানা পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক সুকান্ত দত্ত ও উপ-পরিদর্শক শাহাদাত হোসেন সঙ্গীয় ফোর্স সহ আলীগঞ্জ গুদারাঘাট খেলার মাঠে অভিযান চালিয়ে দেশীয় তৈরী ধারালো অস্ত্র ও ডাকাতি,চুরি- ছিনতাইয়ের কাজে ব্যবহৃত সরঞ্জাম সহ ঢাকা- নারায়নগঞ্জ সড়ক পথের ডাকাত ও ছিনতাইকারী দলের পেশাদার ৫ সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় পুলিশ উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় আরো বেশ কয়েকজন।

এ বিয়য় ফতুল্লা মডেল থানার অফিসার ইনর্চাজ (১৫ জুন) রকিবুজ্জামান জানান, গ্রেফতারকৃতরা পেশাদার চুরি, ছিনতাইকারী ও ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ