About Us
Sanjoy malakar - (Moulvibazar)
প্রকাশ ২১/০৭/২০২১ ০৩:৩৬এ এম

"তালামীযে ইসলামিয়ার ঈদ শুভেচ্ছা"

"তালামীযে ইসলামিয়ার ঈদ শুভেচ্ছা" Ad Banner
পবিত্র ঈদুল আদহা উপলক্ষে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ দুলাল আহমদ ও সাধারণ সম্পাদক মুজতবা হাসান চৌধুরী নুমান এক যৌথ বার্তায় দেশ-বিদেশে অবস্থানরত সংগঠনের বর্তমান ও সাবেক নেতাকর্মী, হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলা (র.)-এর মুহিব্বীন-মুরিদীনসহ সর্বস্তরের ছাত্র-জনতাকে শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় নেতৃবৃন্দ বলেন, ত্যাগের মহিমা নিয়ে পবিত্র ঈদুল আযহা আমাদের মাঝে সমাগত। শুধুমাত্র পশু কুরবানি নয় বরং এই ঈদ আমাদের শিক্ষা দেয় মনের পঙ্কিলতা-আমিত্ব দূর করে সামাজিক ও সহানুভূতিশীল হওয়ার। ঈদের খুশির মহান এ লগ্নে ত্যাগ ও সহানুভূতির এই শিক্ষা সমাজ-রাষ্ট্রের সর্বস্তরে ছড়িয়ে পড়ুক। ঈদ সকলের জীবনে বয়ে আনুক সুখ-শান্তি ও সমৃদ্ধি।


নেতৃবৃন্দ আরও উল্লেখ করেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে বিশ্ব আজ বিপর্যস্ত। প্রিয় মাতৃভূমি বাংলাদেশেও আক্রান্ত ও মৃত্যুর হার প্রতিনিয়ত বাড়ছে। এই দুর্যোগ থেকে মহান আল্লাহ তাআ'লার অনুগ্রহই একমাত্র মুক্তির পথ।

শুভেচ্ছা বার্তায় তারা করোনা মহামারী থেকে মুক্তির লক্ষ্যে আল্লাহ রাব্বুল আলামীন এর কাছে বিশেষ দু'আ ও মাগফিরাত কামনার পাশাপাশি যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলা ও অসহায় মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানান।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ