About Us
সোহেল রানা - (Dhaka)
প্রকাশ ২০/০৭/২০২১ ১১:৫৪পি এম

আশুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু

আশুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু Ad Banner
ঢাকার আশুলিয়ায় অবৈধ সংযোগ নিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে৷ এঘটনায় আরও চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (২০ জুলাই) দুপুরে আশুলিয়ার উষাপল্ট্রী মোড় এলাকার এম এ মতিনের বাউন্ডারির ভেতর এ ঘটনা ঘটে৷ এর আগেও তার মালিকানাধীন একটি বাউন্ডারির ভিতর থেকে এক জনের মরদেহ উদ্ধার করা হয়েছিল।

নিহতরা হলেন- টাঙ্গাইল জেলার নাগরপুর থানার বনগ্রাম এলাকার জিন্নাত আলীর ছেলে জাকির হোসেন (২১) ও একই এলাকার ছোলাইমান হোসেনের ছেলে মোঃ আজাদ (২৫)। আহত চার জনের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

স্থানীয়রা জানায়, এমএ মতিন নামের এক ব্যক্তির মালিকানাধীন বাউন্ডারির ভিতর সিউকিরিটি লাইটের কাজ করছিলেন দুই শ্রমিক। এসময় পাশে থাকা বিদ্যুতের সংযোগে স্পর্শ হয়ে ঘটনা স্থলেই দুইজন মারা যায়। পরে মতিন নিজের গাড়ি করে তাদের মরদেহ সাভার সুপার মেডিকেল হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) কায়সার হামিদ জানান, পাঁচ-ছয় জন লোক মিলে একটি সিকিউরিটি লাইটের খুঁটি বসাতে গিয়ে পাশের ২ হাজার ভোল্টেজের বিদ্যুতের তাড়ের সাথে জড়িয়ে দুই জন মারা যায়। বাকি চারজন গুরুতর আহত হলে তাদের হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়৷

সাভার সুপার হাসপাতালের ডিউটি ম্যানেজার মেহেদী হাসান জানান, হাসপাতালে আসার আগেই দুই জন মারা যায়।

এব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ