About Us
শুক্রবার, ৩০ জুলাই ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md.Rabiul Awal Robi - (Mymensingh)
প্রকাশ ২০/০৭/২০২১ ০৭:৩৩পি এম

ভালুকায় এক হাজার পরিবার পেল ঈদ সামগ্রী

ভালুকায় এক হাজার পরিবার পেল ঈদ সামগ্রী Ad Banner
ময়মনসিংহের ভালুকায় ৫ নং বিরুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিঃআলী আকবর ১ হাজার অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন। মঙ্গলবার দুপুরে ভালুকা উপজেলার ৫ নং বিরুনিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয় ।

ভালুকা উপজেলা আঞ্চলিক শ্রমিক লীগের সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স পরিষদ (বিটিইপি) ময়মনসিংহ শাখার সভাপতি ও ৫ নং বিরুনীয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার মোঃ আলী আকবর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ও সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু মহোদয়ের দিকনির্দেশনায় ৫ নং বিরুনিয়া ইউনিয়ন বাসীর ঈদ আনন্দ বাড়িয়ে দিতে পবিত্র ঈদুল আযাহায় ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এর আগেও প্রায় ১ হাজার পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আমার লক্ষ্য এই ঈদুল আযহা উপলক্ষে আমি ৫ হাজার অসহায় পরিবারের ঘরে ঈদ সামগ্রী ও উপহার পৌঁছে দেব।

তিনি আরও বলেন, প্রিয় নেতা ও অভিভাবক শ্রদ্ধেয় কাজিম উদ্দিন আহমেদ ধনু এমপি মহোদয়ের পক্ষ থেকে ৫ নং বিরুনিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আযাহা অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন ও সকলকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল ফিতর পালন করার আহ্বান জানান। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ