About Us
khairul Khandaker - (Tangail)
প্রকাশ ২০/০৭/২০২১ ০৫:২৯পি এম

টাঙ্গাইলে সেভ লাইফ ব্লাড ডোনার পক্ষ থেকে ঈদ সামগ্রিক বিতরণ

টাঙ্গাইলে সেভ লাইফ ব্লাড ডোনার পক্ষ থেকে ঈদ সামগ্রিক বিতরণ Ad Banner
টাঙ্গাইলের গোপালপুরে সেভ লাইফ ব্লাড ডোনার এসোসিয়েশন এর উদ্যোগে গোপালপুর উপজেলার ৭ টি ইউনিয়নে ও পৌরসভার সহ অসহায় দুস্থ ও ফকির দের, ২০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

মঙ্গলবার (২০ জুলাই) দিনব্যাপী বিভিন্ন ইউনিয়নে ও বিভিন্ন স্থানে অসহায়ের ও দুস্থ দের বাড়ি বাড়িতে ঈদ উপহার পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবীরা।

ঈদ শুভেচ্ছা উপহার যা ছিল লাচ্ছা সেমাই, ভার্মিসলি সেমাই, চিনি, এবং পাউডার দুধ, এসব বিতরণ করেন সেভ লাইফ ব্লাড ডোনার এসোসিয়েশন এর এডমিন মো. তামজিদ হসেন, মুফতি মোহাম্মদ শরীফ, মো. আশিক, মো. তৌহিদুর রহমান তানজিল, মনিরুজ্জামান মুরাদ সহ আরো অন্যান্য স্বেচ্ছাসেবী।

লাইফ ব্লাড ডোনার এসোসিয়েশনের গোপালপুর অসহায় ও দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণে অর্থ এবং বিভিন্ন উপকরণ দিয়ে যারা সহযোগিতা করেছেন।

উপজেলা নির্বাহি অফিসার পারভেজ মল্লিক, উপজেলাস্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলিম আল রাজি, মো. মুজিবুল হক ডিজিএম গোপালপুর পল্লী বিদ্যুৎ সমিতি -১ জোনাল অফিস, আলিফ ডিজিটাল ক্লিনিক,মো. মাসুদ রহমান সরকার, মেসাস হারুন এন্টারপ্রাইজ মো.আনাস হোসেন পিন্স, মেসার্স সততা ইলেকট্রনিক্স মিজানুর রহমান মিজান, মো. নুর আলম সাংবাদিক , মো. রিঙ্কু খান, মাহবুব রেজা সরকার আতিক, প্লাবন চন্দ্র চন্দ্র প্রমুখ।

উক্ত সংগঠন থেকে বিভিন্ন সময়ে ত্রাণ সহযোগিতা করে আসছে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ