About Us
md foyjul ali shah - (Moulvibazar)
প্রকাশ ২০/০৭/২০২১ ০৫:২৬পি এম

ছাতকে ১০৩ বোতল ভারতীয় মদ সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ছাতকে ১০৩ বোতল ভারতীয় মদ সহ  মাদক ব্যবসায়ী  গ্রেফতার Ad Banner
ছাতকে মাদক ব্যবসায়ী পরিমল দেবনাথকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার দুপুরে পৌর শহরের নোয়ারাই মহল্লার নাথপাড়ার নিজ বসতঘর থেকে বিদেশী বিভিন্ন ব্র‍্যান্ডের ১০৩ বোতল মদ সহ তাকে গ্রেফতার করা হয়।

বিভিন্ন ব্রান্ড হচ্ছে ৭৫ পিস অফিসার চয়েস ছোট, ৩ পিস প্লাস্টিক বড় অফিসার চয়েস, ১৫ পিস ম্যাকডুয়েলস, ১০ পিস লিকনেসার পাওয়া যায়। পৌর শহরের ৩ নং ওয়ার্ড নোয়ারাই মহল্লার নাথপাড়ার শশীমোহন দেবনাথের পুত্র।

স্থানীয়রা জানিয়েছেন, পরিমল দেবনাথ দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে। সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার মিজানুর রহমান(বিপিএম) এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার, ছাতক সার্কেল বিল্লাল হোসেন ও ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দীনের দিকনির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে এক অভিযান চালিয়ে ছাতক থানার এসআই আতিকুল ইসলাম খন্দকারের নেতৃত্বে এসআই শামছুল আরিফিন ও এসআই আনোয়ার হোসেন ও সংঙ্গীয় পুলিশ ফোর্সসহ মাদক ব্যবসায়ী পরিমল দেবনাথকে ভারতীয় মদ সহ গ্রেফতার করে থানা পুলিশ।

পুলিশ জানায় এসব মদের বাজার মুল্য ১ লক্ষ ৭ হাজার টাকা। ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দীন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন এবং সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ