About Us
Md. Razib Hossain - (Kushtia)
প্রকাশ ২০/০৭/২০২১ ০৭:২৭পি এম

আদিতমারীতে মোটর শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ

আদিতমারীতে মোটর শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ Ad Banner
লালমনিরহাটের আদিতমারী উপজেলায় তিন শতাধিক মোটর শ্রমিকের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২০ জুলাই) সকালে উপজেলা পরিষদ চত্বরে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।


এসময় ভার্চ্যুয়ালি বক্তব্য দেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। তিনি বলেন, মহামারি করোনা থেকে রক্ষা পেতে ঈদুল আজহার দিনে সবাই মহান শ্রষ্ঠার দরবারে অনুগ্রহ প্রার্থনা করুন।

তিনি বলেন, চলমান করোনা ভাইরাসের ভয়াল থাবায় সারা বিশ্ব কম্পিত। করোনা সংক্রমণ রোধে দেশে লকডাউন ছিল। এ সময় কর্মহীন মানুষ যাতে খাদ্য কষ্টে না পড়ে তাই প্রধানমন্ত্রী সব শ্রেণীপেশার মানুষের জন্য পৃথক পৃথক প্যাকেজ ঘোষণা করেছেন এবং বাস্তবায়ন করছেন।

অনলাইনের মাধ্যমেও প্রধানমন্ত্রীর সেই উপহার পৌঁছে গেছে সারাদেশে। দেশের এমন কোনো শ্রেণীপেশা নেই, যে পেশার মানুষ প্রধানমন্ত্রীর সহায়তা পাননি। প্রধানমন্ত্রীর নির্দেশে দেশবাসীর জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করছে সরকার।

তিনি বলেন, ১৯৭৫ সালের পর থেকে যত সরকার ক্ষমতায় এসেছিল। তারা কেউ দেশের মানুষের আস্থা ও বিশ্বাস অর্জন করতে পারেনি। ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার গঠনের পর দেশবাসী কিছুটা অর্থনৈতিক মুক্তি পায়। বর্তমান সরকারের যুগোপযোগী বলিষ্ঠ সিদ্ধান্ত গ্রহণ ও বাস্তবায়নের কারণে করোনার লকডাউনেও দেশের অর্থনীতির চাকা সচল রয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। তাই প্রধানমন্ত্রীর জন্য সবার কাছে দোয়া কামনা করেন তিনি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুল ইসলাম ও উপজেলার মোটর শ্রমিক নেতারা। উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার তিন শতাধিক মোটর শ্রমিককে ত্রাণ হিসেবে ১০ কেজি হারে জিআর চাল বিতরণ করা হয়।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ