About Us
Md.Omor Ali Mollah
প্রকাশ ২০/০৭/২০২১ ০৩:২৩পি এম

কালীগঞ্জে রাস্তার জমি নিয়ে বিরোধ,হামলা আহত ১৩

কালীগঞ্জে রাস্তার জমি নিয়ে বিরোধ,হামলা আহত ১৩ Ad Banner
গাজীপুরের জেলার কালীগঞ্জে উপজেলার কলাপাটুয়া গ্রামের আরমান মোল্লা বাড়িতে রাস্তার জমি নিয়ে বিরোধ হামলা ১৩ জন।

অভিযোগ সুত্রে জানা জায়, আরমান মোল্লার জমির ওপর দিয়ে প্রতিবেশী করিম মোল্লার ছেলেরা ওই জমিতে থাকা ভেড়া ভেঙ্গে জোরপূর্বক রাস্তার নেয়ায় চেষ্টা করে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে প্রায় কয়েকমাস ধরে দ্বন্দ চলে আসছিল। একে কেন্দ্র করে তাদের মধ্যে দফায় দফায় দাওয়া পাল্টা-ধাওয়া চলে।

এ দিকে করিম মোল্লার ছেলে শাকিল ধারালো ছুরি নিয়ে লোকমানের বাড়িতে হামলা করলে কৌশলে শাকিলকে ছুরিসহ আটকে রাখে। তাকে আটকে রাখার খবর পেয়ে তার ভাই শরিফুল গাজীপুর থেকে অজ্ঞাত ভাড়াঁটে লোক নিয়ে প্রতিপক্ষের বাড়িতে দেশীয় অস্ত্র ছেন, দা, ছুরি ও লাঠিসোটা নিয়ে হামলা ও ভাঙ্গচুর করে।

এ সময় দশম শ্রেণীর ছাত্র শাওন ও তারা বাবা লোকমান, মিজান, বৃদ্ধ আরমান ও বৃদ্ধা লাইলি, মরিয়ম, শাহিনুর, নিপা, শাহানাজ এস এসসি পরীক্ষার্থী মুন্নি আক্তার সাবিনাকে শ্লীলতাহানীসহ এলোপাতাড়ি মারধর ও কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। এমনকি ১১ বছরের কোমল মতি শিশু শিক্ষার্থী তৌহিদকেও বেধরক মারধর করে।

পরে এলাকাবাসী গুরুতর কাটা ও রক্তাক্ত জখম অবস্থায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক শাওন ও তার বাবা লোকমানের অবস্থা আশঙ্খা জনক হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করেন।

এ সময় তাদের ঘরে থাকা আলমীরা ও সুকেসের তালা ভেঙ্গে ড্রয়ার থেকে নগদ ৩ লাখ ২০ হাজার টাকা স্বর্ণালংকারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায় বলে আহত মিজান বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ