About Us
KAZI ARIFUL KARIM SOHEL - (Khulna)
প্রকাশ ২০/০৭/২০২১ ০২:১৫পি এম

ইনস্টাগ্রামে মাত্র একজনকেই অনুসরণ করেন এই বলিউড তারকা

ইনস্টাগ্রামে মাত্র একজনকেই অনুসরণ করেন এই বলিউড তারকা Ad Banner
২০১৮ সালে প্রথম ইনস্টাগ্রামের খাতা খোলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এরই মধ্যে তাঁর অনুসারী ৯৫ লাখ। কিন্তু জানেন কি, লাখ লাখ মানুষ যাঁকে অনুসরণ করেন, সেই মানুষ চুপিচুপি কাকে অনুসরণ করেন? ইনস্টাগ্রামে মাত্র একজনকেই অনুসরণ করেন এই বলিউড তারকা। তিনি আর কেউ নন, তাঁর স্বামী অভিষেক বচ্চন। একমাত্র অভিষেককেই অনুসরণ করেন ঐশ্বরিয়া।

এই বলিউড তারকার ইনস্টা পেজজুড়ে শুধু মেয়ে আরাধ্যা, স্বামী অভিষেকসহ পরিবারের আর সবার নানান রঙিন মুহূর্তের ছবির মেলা।

এসব ছবি দেখেই বোঝা যায়, ঐশ্বরিয়ার সবকিছু জুড়ে শুধু পরিবার। অভিষেক কিন্তু স্ত্রীর মতো একনিষ্ঠ নন, ৩৩১ জনকে অনুসরণ করেন এই বলিউড তারকা। তালিকায় বিপাশা বসু, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, জ্যাকুলিন ফার্নান্দেজসহ অনেক নায়িকা থাকলেও ঐশ্বরিয়া নেই।

২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে করে সংসারজীবন শুরু করেছিলেন বলিউডের অন্যতম সুখী তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। তবে তাঁদের প্রেমের শুরুটা হয়েছিল কিন্তু আরও আগেই।

২০০৬ সালে মুক্তি পাওয়া ‘উমরাও জান’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেন অভিষেক-ঐশ্বরিয়া। এই জুটির বাস্তব জীবনের ভালোবাসার গল্পের শুরুটা হয়েছিল ‘উমরাও জান’ ছবির সেটে। একসঙ্গে কাজ করতে গিয়ে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ায় মুগ্ধ হয়েছিলেন অভিষেক।সামাজিক যোগাযোগমাধ্যমে খুব একটা সক্রিয় নন ঐশ্বরিয়া।

সচরাচর ইনস্টাগ্রামে তাঁকে দেখা যায় না। বিশেষ কোনো দিনে বিশেষ কিছু ঘটলে পোস্ট করেন। ১৮ জুন তাঁর কালজয়ী ছবি হাম দিল দে চুকে সানাম-এর ২২ বছর পূর্তি উপলক্ষে একটা ছবি শেয়ার করেছিলেন। সঙ্গে একটা পোস্ট লিখে সবাইকে ধন্যবাদ জানিয়েছিলেন অ্যাশ।

ঐশ্বরিয়াকে শেষ পর্দায় দেখা গেছে ফান্নে খান ছবিতে। ২০১৮ সালে ছবিটি মুক্তি পেয়েছিল। ছবিতে তাঁর বিপরীতে ছিলেন রাজকুমার রাও। শিগগিরই মনিরত্নমের এক তামিল ছবির কাজ শুরু করবেন।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ