About Us
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Aminur Rahman - (Manikganj)
প্রকাশ ২০/০৭/২০২১ ১১:৫১এ এম

সিংগাইরে অটোচালককে গলা কেটে হত্যা: অটোবাইকসহ আটক-৩

সিংগাইরে অটোচালককে গলা কেটে হত্যা: অটোবাইকসহ আটক-৩ Ad Banner
মানিকগঞ্জের সিংগাইরে অটোবাইক চালককে নির্মমভাবে গলা কেটে হত্যা করে অটোবাইকটি ছিনতাই করে দুর্বৃত্তরা। ২ ঘন্টার মধ্যে এঘটনায় জড়িত ৩ জনকে আটক করেছে সিংগাইর থানা পুলিশ।

১৯ জুলাই (সোমবার) অানুমানিক বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ধল্লা ইউনিয়নের চর উলাইল এলাকায় এই মর্মান্তিক খুনের ঘটনাটি ঘটে। মৃত অটোচালক চর উলাইল গ্রামের সৌদি প্রবাসী গোলাম আলীর পুত্র সোহান (১৬)। নিহত সোহান ৯ম শ্রেণির ছাত্র ছিল। করোনার কারনে তাকে অটোবাইক কিনে দেন তার মা। পরিবারের ২ ছেলের মধ্যে সোহান সবার বড় ছিল।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, সোমবার (১৯ জুলাই) বিকেলে সোহান (১৬) প্রতিদিনের মত অটোবাইকে যাত্রী নিয়ে হঠাৎপাড়া ও খাসের চরের মাঝামাঝি ফাঁকা রাস্তায় পৌঁছলে যাত্রী সেজে থাকা দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে রাস্তার পাশের কৃষি জমির ধারে ফেলে রেখে যায়। এরপর অটোবাইকটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে এলাবাসীরা রাস্তার ধারে তার মৃতদেহটি পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে সন্ধ্যার দিকে পৌঁছালে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

সহকারী পুলিশ সুপার (সিংগাইর সার্কেল) মোহা. রেজাউল হক ও সিংগাইর থানার ওসি (তদন্ত) আবুল কালাম পিপিএম, এসআই রহিম, এসআই আলমগীর, এসআই তরিকুলসহ সঙ্গীয় ফোর্স নিয়ে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার দুই ঘন্টার মধ্যেই গোপন সংবাদের ভিত্তিতে সাভারের তেঁতুলঝোড়া মোড় থেকে ৩ ছিনতাইকারীকে অটোবাইক ও হত্যার কাজে ব্যবহৃত ছুরিসহ আটক করেন।

আটককৃতরা হলো, মোঃ আওয়াবিন মিয়া (২০) পিতাঃ হারুনুর রশিদ, চর উলাইল সিংগাইর, মোঃ সাগর মুন্সি (১৯) পিতাঃ নূর মোহাম্মদ, গ্রামঃ জরজতলা , কতোয়ালি থানা বরিশাল , বর্তমান ঠিকানা তেঁতুলঝোড়া এ,কে,এস গলি, জিন্নাহর বাড়ি, সাভার ।
মোহাম্মদ হোসেন খলিফা (১৮) , পিতাঃ মোঃ বাবুল, তেঁতুলঝোড়া হলমার্ক সাভার ঢাকা ।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা বলেন, গ্রেফতারকৃত ৩ জন ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত থাকার কথা স্বীকার করেছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ