About Us
Md.Rabiul Awal Robi - (Mymensingh)
প্রকাশ ২০/০৭/২০২১ ১১:৩০এ এম

মমেকের করোনা ইউনিটে আরও ২১জনের মৃত্যু

মমেকের করোনা ইউনিটে আরও ২১জনের মৃত্যু Ad Banner
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরও ২১ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২০জুলাই) সকালে পাওয়া হাসপাতালের সর্বশেষ তথ্যমতে, ময়মনসিংহ জেলা ও জেলার বাইরের ভর্তিকৃত রোগীদের মধ্যে মৃত ২১জনের মধ্যে ৭ জন করোনা আক্রান্ত হয়ে এবং ১৪ জন করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ইউনিটের কনসালটেন্ট ও করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা: মো: মহিউদ্দিন খান জানান, করোনা ইউনিটে মোট ২১ জনের মৃত্যু হয়েছে।

তাদের মধ্যে করোনা পজেটিভ হয়ে মারা গেছেন- ময়মনসিংহের ভালুকার সাগর (২৫) ও মোকসেদুল (২৮), হালুয়াঘাটের প্রদীপ সাগমা (৮৩), নেত্রকোনার কেন্দুয়ার সালেহা (৭০), পূর্বধলার আক্কাস আলি (৬৫), জামালপুর সদরের হেরা লাল (৫৫), টাঙ্গাইলের মধুপুরের ফরিদা ইয়াসমিন (৫৩)।

এছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন- ময়মনসিংহ সদরের শহিদুল (৬০), নওশের আলি (৯০) ও সালমা (২০), গোরীপুরের মোহাম্মদ আলি (৭০), মুক্তাগাছার হাজেরা (৭০) ও মুক্তাগাছার মোমেনা বেগম (২৫), ও নাসিমা (৪০), ফুলপুরের শরিফুদ্দিন (৬০) , নেত্রকোনা সদরের রিয়াসুল হক (৫৫), জামালপুর সরিষাবাড়ির উমর আলি (৬৫), শেরপুরের নকলার মঞ্জুর (৬৫), গাজীপুরের দিপক সরকার (৪৫), টাংগাইলের মোমেনা (৬০) এবং শখিপুরের আব্দুল হাকিম (৬০)।

তিনি আরও জানান, হাসপাতালে করোনা ইউনিটে মোট রোগী ভর্তি আছেন ৩৯২ জন, আইসিইউতে ভর্তি আছেন ২১জন।

এছাড়াও সোমবার দিবাগত রাতে সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় র‌্যাপিড এন্টিজেন ও আরটিপিসিআর টেস্টে মোট পজেটিভ হয়েছেন ২০১ জন।

যাদের মধ্যে র‌্যাপিড এন্টিজেন টেস্টে ১২৫ জন ও আরটিপিসিআর টেস্টে ১০৫জন রয়েছেন। এ পর্যন্ত জেলায় মোট ১১৯৮২ জনের করোনা শনাক্ত হয়েছে ও মারা গেছেন ১২১ জন।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ