About Us
শুক্রবার, ৩০ জুলাই ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
আনন্দ - (Pirojpur)
প্রকাশ ১৯/০৭/২০২১ ১১:৩৫পি এম

ঈদের দিন রয়েছে বৃষ্টির সম্ভাবনা

ঈদের দিন রয়েছে বৃষ্টির সম্ভাবনা Ad Banner
পবিত্র ঈদুল আজহা আগামী বুধবার। ঈদের দিন সকালের দিকে রোদ থাকলেও বৃষ্টির সম্ভাবনাও রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। আজ সোমবার (১৯ জুলঅই) সকাল ৭টার দিকে ঈদের দিনের আবহাওয়ার পূর্বাভাস সম্পর্কে জানাতে গিয়ে এ তথ্য জানান বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ মো. রুহুল কুদ্দুস তালুকদার।ঢাকায় সকালের দিকে রোদের দেখা মিলতে পারে। এছাড়া সারাদেশের বিভিন্ন স্থানে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

এদিকে আগামী পাঁচ দিনের আবহাওয়ার পূর্বাভাসে আবহাওয়া অফিস জানিয়েছে, উত্তর বঙ্গোপসাগর এলাকায় একটি লঘুচাপ সৃষ্টির সম্ভাবনা রয়েছে। ফলে তিন থেকে চার দিন পর বৃষ্টিপাত বাড়তে পারে। মৌসুমি বায়ুর অক্ষের বর্ধিতাংশ ভারতের পাঞ্জাব, হরিয়ানা, উত্তর প্রদেশ, বিহার, পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের উত্তরাঞ্চল হয়ে আসাম পর্যন্ত বিস্তৃত রয়েছে। এর একটি বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগরে অবস্থান করছে। মৌসুমি বায়ু বাংলাদেশের ওপর মোটামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে দুর্বল থেকে মাঝারি অবস্থায় বিরাজ করছে।

আবহাওয়াবিদ বজলুর রশীদ বলেন, ঈদের দিন দেশের বিভিন্ন স্থানে হালকা বৃষ্টি হতে পারে। তবে তা অল্প সময়ের জন্য হতে পারে। টানা বৃষ্টির সম্ভাবনা নেই।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ২৯/০৭/২০২১ ০২:৩৫পি এম