About Us
শুক্রবার, ৩০ জুলাই ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Real Tonmoy - (Dhaka)
প্রকাশ ১৯/০৭/২০২১ ১১:২৭পি এম

শেষ কার্যদিবসে রাজধানীতে তীব্র যানজট

শেষ কার্যদিবসে রাজধানীতে তীব্র যানজট Ad Banner
আগামীকাল থেকে ঈদুল আযহার ছুটি শুরু। আজ (১৯ জুলাই) শেষ কার্যদিবসে সড়কে ছিল তীব্র যানজট। মহাখালী হয়ে আব্দুল্লাহপুর সড়কে সৃষ্টি হয়েছে ভারী যানজট। গুড়ি গুড়ি বৃষ্টিও পড়ছিল। গাড়ি গুলো যেন চলছে ধীর গতিতে। সড়কে বাস, ট্রাক, প্রাইভেট কার, মোটর সাইকেল, সিএনজি সব কিছুই দেখা যায়। অফিস ফিরতি যাত্রিরা ও বাড়ি যাচ্ছে এমন অনেকেই পড়েছেন সংকটে। এই যানজটে নাজেহাল অবস্থায় যাত্রীরা। ঢাকা-ময়মনসিংহ সড়ক হওয়ায় ঈদে নারীর টানে বাড়ি ফেরা যাত্রীদেরও চাপ ছিল এই সড়কে।

অনেকেই বলছেন মহাখালী থেকে বিমানবন্দর হয়ে আব্দুল্লাহপুর যেতে এই সড়কে ৪/৫ টি গরুর হাট পরে। তাই এই সড়কে এই যানজটের সৃষ্টি। এছাড়া মার্কেট গুলো খোলা । ঈদের আগে সবাই মার্কেট করতে বের হয়েছে। সড়কে গাড়ির চাপ বেশি । যানজটের এটাও একটা কারন বলে মনে করছেন যাত্রীরা। তাছাড়া ও রাজধানীর বেশ কিছু সড়কেই এই যানজটের চিত্র দেখা যায়।

সাইফুল্লাহ চৌধুরী নামে এক যাত্রী বলেন, আমি গুলশান থেকে গাড়িতে উঠেছিলাম বিমানবন্দর যাব বলে। প্রায় তিন ঘন্টা পর আমি খিলক্ষেত আসতে পেরেছি। তারপর আমি গাড়ি থেকে নেমে হেটে ও দৌড়ে বিমানবন্দর পৌছাই। আর একটু হলে আমি আমার ফ্লাইট মিস করে ফেলতাম।

আগামী বুধবার (২১ জুলাই) পবিত্র ঈদুল আযহা। তাই কোরবানীর হাট গুলোতে ক্রেতাদের বেশ ভির জমেছে। রাস্তায় গরুর ট্রাক গুলো বেশ চোখে পরে। ট্রাকে করে অনেকেই গরু নিয়ে যাচ্ছেন। সব মিলিয়ে সড়কে বেশ যানজটে একটা ভোগান্তিতে পড়তে হচ্ছে নগরবাসীকে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ