About Us
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Anik Chandra Monidas - (Manikganj)
প্রকাশ ১৯/০৭/২০২১ ১১:২৩পি এম

হোটেলের মালিক ও চিকিৎসক সেজে প্রতারণা

হোটেলের মালিক ও চিকিৎসক সেজে প্রতারণা Ad Banner
চিকিৎসক ও হোটেল মালিক পরিচয়ে মানিকগঞ্জের এক কলেজছাত্রীর সাথে প্রতারণার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আজ দুপুরে মানিকগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তোলা হলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করে। গ্রেফতার আতাউর রহমানকে (২৫) কক্সবাজার জেলার মহেষখালী উপজেলার জামালপাড়া গ্রামের মো: মোস্তাফিজুর রহমানের ছেলে মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কার সাহা বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘অভিযুক্ত যুবক তার ফেসবুকে প্রোফাইলে নিজেকে চিকিৎসক ও একটি হোটেলের মালিক উল্লেখ করে দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকার মেয়েদের সাথে বন্ধুত্ব করে তাদের ফাঁদে ফেলে দৈহিক সম্পর্ক, অর্থ ও স্বর্ণালংকার হাতিয়ে নিচ্ছিল।

তিনি আরো বলেন, সম্প্রতি মানিকগঞ্জের অনার্স দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর সাথে ফেসবুকের মাধ্যমে আতাউরের বন্ধুত্ব হয়। সে সুবাদে কয়েকবার মানিকগঞ্জে এসে মেয়েটির সাথে দেখা করে এবং বিভিন্ন স্থানে সময় কাটায় তারা। একপর্যায়ে কৌশলে মেয়েটির কাছ থেকে স্বর্ণের চেইন ও হাতের ব্রেসলেট হাতিয়ে নেয় আতাউর। গতকাল রোববার সকালে মেয়েটির সাথে আবারও দেখা করতে মানিকগঞ্জ আসে আতাউর। শহরের নাগীনা কমপ্লেক্সের দ্বিতীয় তলায় নিয়ে মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে স্পর্শকাতর স্থানে হাত দিলে মেয়েটি চিৎকার করে। পরে স্থানীয় লোকজন যুবকটিকে ধরে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ আতাউরকে আটক করে। রাতে ওই কলেজ ছাত্রী শ্লীলতাহানির চেষ্টার ঘটনায় আতাউরের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। পরে মানিকগঞ্জ থানা পুলিশ আইনি প্রক্রিয়া শেষে সোমবার দুপুরে মানিকগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে প্রেরণ করে আদালতের কাছে পাঁচদিনের রিমান্ড চাইলে আদালত দু’দিনের রিমান্ড মঞ্জুর করে।

মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কার সাহা আরো বলেন, আমরা দ্রুততম সময়ের মধ্যে আসামীকে সাথে নিয়ে মেয়েটির কাছ থেকে নেওয়া স্বর্ণের চেইন এবং ব্রেসলেট উদ্ধারে অভিযান চালাব।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ