About Us
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md Salman Miah - (Sunamganj)
প্রকাশ ১৯/০৭/২০২১ ০৮:১৫পি এম

দিরাই শাল্লায় বিএনপির করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

দিরাই শাল্লায় বিএনপির করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ Ad Banner
মহামারী করোনা ভাইরাস সংক্রমণ থেকে সাধারণ মানুষকে বাঁচাতে করোনা প্রতিরোধী সুরক্ষা সামগ্রী মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও অসহায় মানুষের মধ্যে খাবার বিতরণ করেছে দিরাই ও শাল্লা উপজেলা বিএনপি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান'র নির্দেশে ও সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা বিগত জাতীয় সংসদ নির্বাচনে দিরাই শাল্লায় বিএনপির প্রাথমিক মনোনয়ন প্রাপ্ত অ্যাডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল'র সার্বিক সহযোগিতায় সোমবার (১৯ জুলাই) দুপুর ২টায় দিরাই থানা রোডস্থ বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এসব সুরক্ষা সামগ্রী ও খাবার বিতরণ করা হয়। দিরাই উপজেলা বিএনপির উপদেষ্টা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র হাজী আহমদ মিয়া।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির কার্যনির্বাহী সদস্য হুমায়ুন কবির তালুকদার, উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ সভাপতি শোয়েব হাসান চৌধুরী, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক লিপন হাসান, পৌর যুবদলের আহবায়ক মহিউদ্দিন তালুকদার মিলাদ, উপজেলা ছাত্রদলের আহবায়ক আবু হাসান চৌধুরী সাজু সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। অপরদিকে বিকাল ৪টায় শাল্লা উপজেলা বিএনপি করোনা প্রতিরোধী সুরক্ষা সামগ্রী মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও অসহায় মানুষের মধ্যে খাবার বিতরণ করেছে।

এসময় উপস্থিত ছিলেন শাল্লা উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক রুবেল আহমদ দুলাল, উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব ব্রজেশ রঞ্জন চৌধুরী, সদস্য হাফিজ মিয়া, উপজেলা ছাত্রদলের আহবায়ক তারেক হাসান, যুগ্ম আহবায়ক সুহেল মিয়া, রিদয় মিয়া, সরকারি কলেজ ছাত্রদলের সদস্য সচিব মাহমুদুল হাসান রানা, যুগ্ম আহবায়ক কয়েছ মিয়া সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ