About Us
Abu Sadek Muhammad Nayeem - (Chattogram)
প্রকাশ ১৯/০৭/২০২১ ০৫:০৫পি এম

করোনার প্রতিষেধক টিকা নিলেন বেগম জিয়া।

করোনার প্রতিষেধক টিকা নিলেন বেগম জিয়া। Ad Banner
বেগম খালেদা জিয়া ১৯ জুলাই সোমবার বেলা সাড়ে ৩টায় গুলশানের বাসা ‘ফিরোজা’ থেকে ছোট ভাই শামীম এস্কান্দারের গাড়িতে চড়ে টিকা নেওয়ার জন্য মহাখালীতে অবস্থিত শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হসপিটালের উদ্দেশ্যে রওনা হন।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ খালেদা জিয়ার অন্যান্য ব্যক্তিগত কর্তকর্তারা সে সময় সেখানে উপস্থিত ছিলেন।
গত ৮ জুলাই ‘সুরক্ষা’ অ্যাপের মাধ্যমে করোনাভাইরাসের টিকার জন্য নিবন্ধন করার পর গতকাল তাকে নির্ধারিত সময় উল্লেখপূর্বক শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউটট ও হাসপাতাল কেন্দ্রে এসে টিকা নেওয়ার বার্তা দেওয়া হয়।তিনি বার্তায় উল্লেখিত সময়ের বেশ কিছু সময়ের পর টিকা নিতে আসেন।করোনার প্রতিষেধক টিকা হিসাবে তিনি মডার্নার টিকা নিয়েছেন বলে তার ব্যাক্তিগত চিকিৎসক জানিয়েছেন।
এর আগে টিকা নেওয়ার বার্তা পাবার পর গতকাল বেগম জিয়ার শারিরীক অবস্থা ও বর্তমান পরিস্তিতি উল্লেখ করে কেন্দ্রে গিয়ে টিকা নেওয়ার ব্যাপারে আপত্তি জনায় তার ব্যক্তিগত চিকিৎসকরা।বিকল্প ব্যবস্থা হিসাবে তার বাসায় টিকা নেওয়ার ব্যবস্থা করার আহ্বান জানানো হয়।
বাসায় অবস্থান করে কেন তিনি অন্যান্য বিশিষ্ট ব্যক্তি ও মন্ত্রীদের মত টিকা নেওয়ার সুযোগ পেলেন না এ ব্যাপারে তার ব্যাক্তিগত চিকিৎসক ও বিএনপি ভাইস চেয়ারম্যান অধ্যাপক জাহিদ হোসেন বলেন-"সরকারের প্রতিহিংসার কারণে তিনি বাসায় অবস্থান করে টিকা নেওয়ার সুবিধা পাননি"।
বেগম খালেদা জিয়ার আইনের প্রতি শ্রদ্ধাশীল উল্লেখ করে তিনি বলেন-"তিনি আইনের প্রতি সম্মান ও শ্রদ্ধা প্রদর্শন করে সাধারণ মানুষের মত নির্ধারিত কেন্দ্রে টিকা নিতে এসেছেন।তিনি গাড়িতে বসে টিকা নিয়েছেন।তিনি ঐ হাসপাতালের নির্ধারিত করোনার প্রতিষেধক টিকা মর্ডানার টিকা নিয়েছেন"।
শেষে তিনি বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানান।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ