About Us
এ কে এম কায়সারুল আলম সোহাগ - (Sunamganj)
প্রকাশ ২০/০৭/২০২১ ১২:০৫পি এম

ঈদের কেনাকাটা করে বাড়ি ফেরার পথে মা ও মেয়ের মৃত্যু

ঈদের কেনাকাটা করে বাড়ি ফেরার পথে মা ও মেয়ের মৃত্যু Ad Banner
সুনামগঞ্জের তাহিরপুরে পাটলাই নদীতে স্টিল বডি নৌকার ধাক্কায় স্পিডবোট ডুবে মা ও মেয়ে মৃত্যু হয়েছে । নিহতরা হলেন- উপজেলা সদর ইউনিয়নের রতন শ্রী গ্রামের বরুজ মিয়ার স্ত্রী জোসনা বেগম ও তার ৮ বছরের মেয়ে রুমি ।

অপরদিকে রিনা খান নামে এক নারীকে আশঙ্কাজনক অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে । রিনা খান তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও বালিয়াঘাট গ্রামের আবুল হোসেন খানের মেয়ে বলে জানাগেছে ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে , সোমবার (১৯ জুলাই) সন্ধ্যায় বাদাঘাট বাজার থেকে ঈদের কেনাকাটা শেষে ৮ জন যাত্রী নিয়ে একটি স্পিডবোট করে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করলে বালিয়াঘাট বিজিবি ক্যাম্পের সামনে পাটলাই নদীতে অপরপ্রান্ত থেকে ছুটে আসা একটি পাথরবাহী স্টিল বডি নৌকা বোর্টিকে ধাক্কা দেয় । এতে স্পিডবোটটি নিয়ন্ত্রণ হারালে বোটে থাকা সবাই পানিতে ডুবে যায়। এসময় ৬ যাত্রী পাড়ে উঠতে পারলেও মা মেয়ে নিখোঁজ হন ।

পরে স্হানীয় প্রায় দুই ঘন্টার পর ডুবন্ত অবস্থায় মৃতদেহ তাদের উদ্ধার করেন । এইদিকে বোর্ডে থাকা রিনা খান মাথায় ও মুখের গালে মারাত্মক রক্তাক্ত হন । পরে স্বজন ও প্রতিবেশীরা উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ