About Us
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Manir Ahmed Azad - (Chattogram)
প্রকাশ ১৯/০৭/২০২১ ০৯:৫০এ এম

লোহাগাড়ায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু

লোহাগাড়ায়  এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু Ad Banner
চট্টগ্রামের লোহাগাড়ায় ৭ মাসের গর্ভবতী এক অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

রবিবার (১৮জুলাই) রাত ৮টার দিকে উপজেলার চরম্বা মাইজবিলা ৭নং ওয়ার্ডের পূর্বপাড়া মেস্ত্রীর বর বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহতের নাম ফরজানা ইয়াছমিন কলি (২০)। তিনি ওই এলাকার মৃত এনায়েত আলীর পুত্র জিয়াউর রহমানের স্ত্রী। নিহত কলি চরম্বা ১নং ওয়ার্ডের আতিয়ার পাড়ার প্রবাসী আজিজ মাস্টারের কন্যা। নিহতের চাচা মতিউর রহমান জানান, তাঁর ভাতিজি আহত হয়েছে বলে খবর পেয়ে তাঁরা হাসপাতালে এসেছে।

হাসপাতালে এসে দেখেন সেখানে তাঁর ভাতিজির লাশটি রেখে স্বামী সহ সবাই পালিয়ে গেছে। বিগত আড়াই বছর পুর্বে সামাজিকভাবে তাদের বিয়ে হয়েছিল। তাঁদের কোন সন্তান ছিলনা। মেয়েটি বর্তমানে ৭ মাসের গর্ভবতী। লাশ হাসপাতালে রেখে পালিয়ে যাওয়ার সময় নিহতের শাশুড়িকে স্থানীয়রা আটক করেন। নিহতের মা রিজিয়া বেগম জানান, তাঁর মেয়েকে বিয়ের পর থেকে স্বামী নির্যাতন করে আসছিল।তাঁর মেয়েকে স্বামী জিয়াউর রহমান এবং তাঁর মা মিলে শ্বাসরুদ্ধ করে মেরে ফেলেছে বলেও অভিযোগ করেন তিনি।

নিহতের শাশুড়ি রাজিয়া বেগম জানান, ঘটনার দিন বাড়ীর টয়লেটে অজ্ঞান অবস্থায় পুত্রবধূকে দেখতে পান তিনি। সাথে সাথে চিৎকার দিলে আশপাশ লোকজন এগিয়ে এসে দ্রুত হাসপাতালে নিয়ে আসেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে করেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ ও এসআই ভক্ত চন্দ্র দত্ত।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু জানান, ঘটনাটি হত্যা নাকি আত্নহত্যা তদন্ত ছাড়া বলা যাচ্ছেনা। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ