About Us
MD. Monoar Hossain - (Dhaka)
প্রকাশ ১৯/০৭/২০২১ ০৩:১৭এ এম

ওমেগা পুরুষ!!

ওমেগা পুরুষ!! Ad Banner
ওমেগা পুরুষেরা সাধারণত সহজ সরল স্বভাবের হয়ে থাকে। ওমেগা পুরুষের কিছু বৈশিষ্ট উল্লেখ করা হলো।
আগের পোস্ট নাকি অনেকের মাথার উপর দিয়ে গিয়েছে। অনেক এ কনফিউজ হয়ে গেছেন।
এবার সহজ ভাষায় ওমেগা পুরুষের বৈশিষ্ট বিশ্লেষণ করলাম।

ওমেগা পুরুষের বৈশিষ্ট্য:

১। এরা চঞ্চল এবং এরা অলস নয়। এদের মাথায় কিছু না কিছু ঘুরপাক খেতেই থাকে।

২। এরা প্রচন্ড সৌখিন। এরা বিভিন্ন ভাবে নিজেদের সময় ব্যায় করতে পছন্দ করে। কেউ ভ্রমণ করতে,কেউ গাছ লাগাতে, কেউ মাছ ধরতে, কেউ বিভিন্ন খেলাধুলায় নিজেকে ব্যাস্ত রাখে।

৩। এরা যাকে কিছু বলতে চায় তাকে সেটা সরাসরি বলে ফেলে। কাউকে যদি ঘৃনা করে তবে তার সাথে তেমনি ব্যাবহার করে। এবং এরা যাকে ভালোবাসে তাদের প্রচন্ড যত্ন নেয়।

৪। এরা নিজের ভবিষৎ নিয়ে চিন্তিত নয়। এদের কোনো দূরদর্শী চিন্তা।ভাবনা থাকেনা। এরা নিজের জীবনে সুখ চায় এবং বর্তমানে ভালো থাকতে চায়। এদের জীবনে কোনো লক্ষ্য থাকেনা। তবে এরা ভালোভাবেই জানে জীবনকে কিভাবে উপভোগ করতে হয়।

৫। এরা সৎ হয়। এবং সকলেই ভালোবাসে। সকলের সাথে ভালো ব্যাবহার করে। এরা সমাজকে বেশি প্রাধান্য দেয় না। তবে এরা অন্যায় থেকে দূরে থাকতে পছন্দ করে।

৬। এরা ভদ্র তবে বিটা পুরুষের মত এরা বাধ্য নয়। এদের ইচ্ছা মত চলতেই এরা পছন্দ করে। কেউ কিছু চাপিয়ে দিলে এরা খুব বিরক্তবোধ করে।

৭ । সাধারণত এরা নারীদের পেছনে ছুটে না। বা এরা এমন কিছু ইচ্ছাকৃত ভাবে করতে চায়না যেটা অন্যদের আকর্ষণ করবে তার দিকে। এমন নয় যে এরা কাউকেই পছন্দ করেনা। করে তবে আলফা এবং গামা দের মত এদের নারীদের উপর আগ্রহ নেই।

৮। এরা হেল্পফুল। এরা অনেক মানবিক হয়। এরা চেষ্টা করে কিভাবে নিজে ভালো থাকা যায় এবং অন্যদের ভালো রাখা যায়। এদের অনেক সামাজিক উন্নয়নমূলক কাজে দেখা যায়। যেমন: রক্তদান, রাস্তার পশুদের আহার, রাস্তার বৃদ্ধ ও শিশুদের আহার, বৃক্ষ রোপন, এলাকা পরিচ্ছন্ন ইত্যাদি ইত্যাদি।

৯। এদের একটা বদঅভ্যাস হলো এরা কোনো একটা নিদ্রিষ্ট কাজ করতে পারেনা। এরা ক্রমাগত কাজ পাল্টায়।

১০। এদের যৌবন জীবনে বেশি সুখ থাকেনা। কারণ মেয়েরা এই পার্সোনালিটি এর মানুষকে বেশি পছন্দ করে না কারণ এরা অতি সাধারণ ভাবে চলাফেরা করে। অধিকাংশ ওমেগা পুরুষ কলেজ লাইফেও সিঙ্গেল থাকে। এদের ইচ্ছা আছে যে কেউ একজন ভালোবাসবে। তবে এরা মেয়ে খোজা বিরক্ত মনে করে...

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ