About Us
MD. MUSHFIQUR RAHMAN TAMIM - (Rajshahi)
প্রকাশ ১৯/০৭/২০২১ ০২:৫৫এ এম

বঙ্গবন্ধু -বিএনএফ শিক্ষাবৃত্তি প্রদান ও করোনা সচেতনতায়-লফস

বঙ্গবন্ধু -বিএনএফ শিক্ষাবৃত্তি প্রদান ও করোনা সচেতনতায়-লফস Ad Banner
লেডিস অর্গানাইজেশন ফর সোসাল ওয়েলফেয়ার (লফস) একটি শিশু ও মহিলা উন্নয়ন এবং মানবাধিকার সংগঠন।প্রতিনিয়ত শিশু ও মহিলা নির্যাতনের বিভিন্ন তথ্য প্রদান করে।

পাশাপাশি শিশু ও মহিলাদের উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম ও সহযোগিতা প্রদান করে থাকে। এরই ধারাবাহিকতায় আজ রাজশাহী জেলার পবা উপজেলার হরিয়ান ইউনিয়নের মল্লিকপুর গ্রামে স্কুল শিক্ষার্থীদের মাঝে খাতা কলম এবং বিভিন্ন শিক্ষা সামগ্রী প্রদান করেন।

শিক্ষায় মান উন্নয়ন এবং শিক্ষার্থীদের শিক্ষায় আগ্রহ সৃষ্টির লক্ষ্যে মেধাবি কয়েকজন শিক্ষার্থীদের মাঝে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন এর সহযোগিতায় নগদ অর্থ শিক্ষা বৃত্তি প্রদান করেন এবং গ্রাম বাসিদের মাঝে করোনা সচেতনতা বৃদ্ধির জন্যে বিনামূল্যে মাস্ক ও টয়লেট ক্লিনার প্রদান করেন।শিক্ষার্থীদের হাতে অর্থ তুলে দেন লফসের প্রোগ্রাম ম্যানেজার মোঃসালাউদ্দীন রনি।

লফস বিগত কয়েক বছর ধরেই এমন উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে।ঐ গ্রামে প্রায় ৩শত মানুষের জন্য সুপেয় পানির জন্য একটি টিউবওয়েল উপহার দেন।
লফসের এই উদ্যোগে এলাকাবাসী অনেক আনন্দিত ও উচ্ছসিত।লফস প্রতিনিয়ত অসহায় দরিদ্র মানুষ, পরিবারের পাশে আছে থাকবে এই প্রতিজ্ঞা করেন প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক শাহনাজ পারভীন লাকি।
আজ লফসের এই কার্যক্রমের সময় আরও উপস্থিত ছিলেন লফসের প্রোগ্রাম অফিসার মোসাঃ চম্পা খাতুন ও সুপারভাইজার চৈতালি পাল টুম্পা এবং স্বেচ্ছাসেবী মোঃ মুশফিকুর রহমান তামিম।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ