About Us
Md.Sohel Rana - (Kushtia)
প্রকাশ ১৮/০৭/২০২১ ১০:৩৬পি এম

চোরাই গাড়ি উদ্ধার করে মালিক কে ফিরিয়ে দিল পুলিশ

চোরাই গাড়ি উদ্ধার করে মালিক কে ফিরিয়ে দিল পুলিশ Ad Banner
চুরি যাওয়া পাঁচটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকার উদ্ধার করে সেগুলো মালিকদের বুঝিয়ে দিয়েছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। রোববার (১৮ জুলাই) ডিবি কম্পাউন্ডে প্রকৃত মালিকদের এ গাড়িগুলো বুঝিয়ে দেন ডিবি প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

ডিবি জানায়, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ গত ২১ মে ঢাকা, গাজীপুর, যশোর, নরসিংদী ও গোপালগঞ্জ জেলায় ধারাবাহিক অভিযান চালিয়ে চোরাই দুটি প্রাইভেটকার, সাতটি মোটরসাইকেল উদ্ধারসহ গাড়ি চুরি ও ছিনতাই চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করে।

এরপর ৮ জুন রাজধানী ও কুমিল্লা জেলার বিভিন্ন স্থান থেকে ১৭টি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের আরও আট সদস্যকে গ্রেফতার করা হয়। এ সংক্রান্তে কোতোয়ালী, ধানমন্ডি ও হাতিরঝিল থানায় মামলা হয়।

ডিবির লালবাগ বিভাগের সহকারী কমিশনার (এসি) মধুসূদন দাস জাগো নিউজকে জানান, মামলাগুলো তদন্তকালে উদ্ধারকৃত গাড়ির প্রকৃত মালিকানা যাচাইয়ের জন্য বিআরটিএ বরাবর প্রতিবেদন পাঠানো হয়। বিআরটিএ থেকে ৬টি গাড়ির মালিকানা সংক্রান্তে প্রাপ্ত তথ্য যাচাই করে আদালতের অনুমতিক্রমে প্রকৃত মালিকের কাছে গাড়িগুলো হস্তান্তর করা হয়।

উদ্ধারকৃত বাকি ২০টি গাড়ির মালিকানা সংক্রান্তে বিআরটিএ থেকে তথ্য প্রাপ্তির পর যাচাই-বাছাই শেষে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ