About Us
Anamul Kabir - (Barisal)
প্রকাশ ১৮/০৭/২০২১ ১১:০০পি এম

বানারীপাড়ায় ঐক্যতান ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার বিতরন

বানারীপাড়ায় ঐক্যতান ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার বিতরন Ad Banner
বানারীপাড়ার সৈয়দকাঠীতে একদল যুবকের কঠোর পরিশ্রমের গঠিত ঐক্যতান মানবসেবা ফাউন্ডেশনের পক্ষ থেকে ৬০ পরিবারকে ঈদ উপহার পৌছে দেয়া হয়েছে। করা হয়েছে চিকিৎসা সহায়তা।
সংগঠনটির প্রতিষ্ঠাতা মাহাদী হাসান সজীব। সংগঠনটি শুরু হয়েছে ২০১৯ সালে, এটি একটি অলাভজনক ও অরাজনৈতিক সংগঠন।

সংগঠনের সদস্যরা নিয়মিত রক্ত দান করে থাকেন, স্বেচ্ছায় সেবা দান করে, এ জাবত বেশ কিছু লোকের চিকিৎসা করা হয়েছে যাতে প্রায় দেড় লক্ষ টাকার মতো খরচ হয়েছে, খেলাধুলা থেকে শুরু করে সংগঠনটি সব জায়গায়ই সহায়তা প্রধান করে থাকে।

সংগঠনের পরিশ্রমী ও সার্বিক ও আর্থিক সহায়তায় রয়েছেন হাফিজুর রহমান জাহাঙ্গীর মাষ্টার জালিস মাহমুদ প্রিন্স হোসাইন, মোহাম্মদ মানিক, হাসান আল জাফরি, মোহাম্মদ হাসান হাওলাদার, সজীব হাওলাদার, সোহেল রানা, রাশেদ খান মিলন, নয়ন খান, শারমিন জাহান আঁখি, সিমু আক্তার, হিমু আহম্মেদ এনামুল, মামুন হাওলাদার সবুজ হাওলাদার, মহাসিন হোসেন, রাসেল হোসাইন, সজল শেখ, ইমন খান, জসিম হোসাইন।

এছাড়াও সহায়তা রয়েছেন সায়েদ হোসাইন, কাওসার হোসাইন, দ্দোজা , মেহেদী হাসান মুন্না সহ অনেক যুবক লোক কাজ করে এই সংগঠনে। সংগঠনের প্রতিষ্ঠাতা বলেন, এই করোনা মহামারীর মধ্যেও দূর প্রবাসে ও আমাদের দেশে থেকে আর্থিক সহয়তা করছেন তাদেরকে ঐক্যতান মানবসেবা ফাউন্ডেশনের পক্ষ থেকে শুভেচ্ছা। সকলে আমাদের জন্য দোয়া করবেন আমরা যেনো আজীবন মানবসেবায় নিজেদের নিয়োজিত রাখতে পারি।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ