About Us
Md manik Khan - (Dhaka)
প্রকাশ ১৮/০৭/২০২১ ০৮:৪২পি এম

ধামরাই ৫৩.৯৭৯ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক

ধামরাই ৫৩.৯৭৯ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক Ad Banner
ঢাকা জেলার ধামরাই থানায় ৫৩.৯৭৯ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৪। শনিবার (১৭ জুলাই) দুপুরের দিকে ধামরাই উপজেলার ঢুলিভিটা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, মোঃ জুয়েল রানা (২৪) ও মোঃ হৃদয় (২২)। এদের দুজনের বাড়ি বি বাড়িয়া জেলায়।

র‍্যাব - ৪ এর কর্ম কর্তা জানায়, ধামরাইয়ের ঢুলিভিটা এলাকায় ধামরাই মডেল কলেজের সামনে নবীনগর থেকে আরিচা মহাসড়কের উপর যানবাহনের চেকপােস্ট পরিচালনা করার সময় নবীনগর-আরিচা মহাসড়ক হয়ে মানিকগঞ্জ মুখি একটি নীল রঙ্গের পিকাপ গাড়ি এর গতিবিধি সনদেহ জনক ভেবে থামার জন্য সংকেত দেয়া হয়। পিকাপ গাড়ির চালক ও তার সহযোগী কে জিজ্ঞাসাবাদ করা হয়।জিজ্ঞাসাবাদে তাদের আচরণে সন্দেহ হলে পিকাপ গাড়ি তল্লাশি করে ৫৩ কেজি ৯৭৯ গ্রাম গাঁজা পাওয়া যায়। তাদের সাথে গাজা সহ আরও দুটি মোবাইল ও নগত ১৪৫৭ টাকা পাওয়া যায়। সঙ্গে সঙ্গে তাদের আটক করা হয়।

র‌্যাব-৪ সি.পি.সি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে যে, বেশ কিছুদিন যাবত ধরে পরস্পর যোগসাজসে সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য ক্রয় করত। পরে তা পিকাপ গাড়ি করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার পাইকারি ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিলো। আটককৃতদের সাথে জারা জারা জরিত তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন চলমান।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ