About Us
Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ১৮/০৭/২০২১ ০৫:৫৩পি এম

“রেস ৪” মুভির লীড রোলে কে অভিনয় করবেন

“রেস ৪” মুভির লীড রোলে কে অভিনয় করবেন Ad Banner
বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় এবং সফল ফ্র্যাঞ্চাইজি “রেস”। ইতিমধ্যে এই মুভির ৩টি পর্ব মুক্তি পেয়েছে। যার মধ্যে সর্বশেষ “রেস ৩” মুভিতে অভিনয় করেছেন বলিউডের ভাইজান সালমান খান। তবে ২০১৮ সালে ঈদে মুক্তিপ্রাপ্ত “রেস ৩” দর্শক জনপ্রিয়তা অর্জন করতে ব্যর্থ হয়েছে।

এবার এই মুভির ৪র্থ পর্ব নিয়ে কাজ শুরু করেছেন নির্মাতারা। প্রস্তুত হচ্ছে “রেস ৪” এর চিত্রনাট্য। আর সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে শুরু হবে এই মুভির দৃশ্য ধারণের কাজ। “রেস ৪” মুভির চিত্রনাট্য লিখছেন সিরাজ আহমেদ। উনি এই ফ্র্যাঞ্চাইজির আগের তিনটি পর্বেরও চিত্রনাট্য লিখেছেন। "রেস" ফ্র্যাঞ্চাইজির প্রযোজক রমেশ তরানি “রেস ৪” মুভির জন্য পরিচালক নির্বাচন প্রক্রিয়ায় রয়েছেন। আর চিত্রনাট্য চূড়ান্ত হলে অভিনেতাদের চুক্তিবদ্ধ করবেন। করোনা পরিস্থিতি বিবেচনায় চলতি বছরের শেষের দিকে দৃশ্য ধারণের কাজ শুরু হবে।

তবে “রেস ৪” মুভির প্রধান চরিত্রে কে অভিনয় করছেন সে ব্যাপারে কোনো কিছু এখনো নিশ্চিত হওয়া যায় নি। এই ফ্র্যাঞ্চাইজির ১ম দুই পর্বে অভিনয় করেছেন সাইফ আলী খান এবং পরিচালনা করেছেন বলিউডের বিখ্যাত নির্মাতাযুগল আব্বাস-মাস্তান। এই ফ্র্যাঞ্চাইজির ৩য় পর্বে অভিনয় করেছেন সালমান খান এবং পরিচালনা করেছেন রেমো ডি সুজা। “রেস” এবং “রেস ২” মুভির গল্পে ধারাবাহিকতা থাকলেও “রেস ৩” তে দেখা গেছে সম্পূর্ণ নতুন গল্প।

এখন দেখার পালা “রেস ৪” মুভির লীড রোলে কে অভিনয় করবেন আর এই ফ্র্যাঞ্চাইজির ৪র্থ অ্যাকশন থ্রিলারটি কে পরিচালনা করবেন।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ