About Us
SHOHEL RANA - (Jashore)
প্রকাশ ১৮/০৭/২০২১ ০৬:৪৭পি এম

অসহায়-দুঃস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

অসহায়-দুঃস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ Ad Banner
যশোরের ঝিকরগাছায় অসহায়-দুঃস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।রোববার (১৮ জুলাই) সকাল ১০টার দিকে ঝিকরগাছা উপজেলার নবীবনগর মোল্লা ফিলিং স্টেশন প্রাঙ্গণে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। গদখালি ইউনিয়নের যুবলীগের যুগ্ম-আহবায়ক ও গদখালি ইউনিয়নের চেয়ারম্যান প্রত্যাশী আলমগীর হোসেন মোল্লা নিজস্ব অর্থায়নে ৫০জন অসহায়-দুঃস্থ পরিবারের মাঝে সেমাই, চিনি,নুডুলস্ কিসমিস, তৈল, লাচ্ছা সেমাই, বাদাম ইত্যাদি বিতরণ করেন।

ঈদ উপহার সামগ্রী বিতরণকালে আলমগীর হোসেন বলেন,মহামারী করোনা কালিন সময়ে অসহায় মানুষগুলো যখন গৃহবন্দী হয়ে পড়ে।তখন তাদের খাওয়া দাওয়ার অনেক কষ্ট হয়।এসমস্ত অসহায় মানুষের কথা চিন্তা করে আজ তাদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। আপনাদের কারোর কিছু লাগলে বা অসুবিধা হলে আমাকে জানাবেন আমি সমস্যা সমাধানের চেষ্টা করবো। আমার জন্য সকলে দোয়া করবেন আমি যেন আপনাদের সুখে দুঃখে পাশে থাকতে পারি।

এসময় উপস্থিত ছিলেন,উপস্থিত ছিলেন,নাভারণ ইউনিয়নের যুবলীগের যুগ্ম-আহবায়ক. উজ্জ্বল হোসেন, সাবেক ইউপি সদস্য ফয়েজ আহমেদ,যুবলীগ নেতা সোহেল রানা,যুবলীগ সদস্য সম্রাট হোসেন,সজিব হোসেন,রুবেল, কবির,শাহিনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ