About Us
শুক্রবার, ৩০ জুলাই ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Nazrul
প্রকাশ ১৮/০৭/২০২১ ০৬:৪১পি এম

বাংলা সিনেমায় রিতেশ, নায়িকা ঋতুপর্ণা

বাংলা সিনেমায় রিতেশ, নায়িকা ঋতুপর্ণা Ad Banner
বাংলা ছবিতে অভিনয় করছেন বলিউড অভিনেতা রীতেশ দেশমুখ। ছবির নাম ‘অন্তর্দৃষ্টি’। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। রীতেশকে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে। স্প্যানিশ ছবি ‘জুলিয়াস আইস’-এর বাংলা রিমেক ‘অন্তর্দৃষ্টি’।

এই প্রসঙ্গে ভারতীয় একটি গণমাধ্যমকে শনিবার (১৭ জুলাই) ঋতুপর্ণা জানিয়েছেন, ‘আমার সঙ্গে অন্তর্দৃষ্টিতে একটি ক্যামিও করেছে রীতেশ দেশমুখ। বসের চরিত্রে অভিনয় করছে, আর সিকুয়েন্সটা প্রাইজ ডিস্ট্রিবিউশনের। রীতেশেরে প্রথম কাজ কবীরজির। আমার সঙ্গে এবং কবীরজীর সঙ্গে কাজ করে ও খুব খুশি। একদিন সারাদিন ছবির শ্যুটিং হয়েছে। দারুণ অনুভূতি ছিল। এই ছবিটা অনেকগুলো ভাষায় রিমেক হচ্ছে। সবার প্রথমে বাংলাটা মুক্তি পাবে। আপাতত মুম্বইতে শ্যুটিং হচ্ছে। বাকিটা দেরাদুনে হয়েছে। খুব শীঘ্রই শ্যুটিং শেষ হবে মনে হচ্ছে’।

অভিনেত্রী আরো জানিয়েছেন, ‘রীতেশ বলেছে বাংলা ছবির প্রতি ওঁর অনেক শ্রদ্ধা। কোনও দিন ভাল স্ক্রিপ্ট পেলে বাংলা ছবিও করতে চায় ও। আমার আর কবীরজীর সঙ্গে কাজ করে ওর দারুণ অভিজ্ঞতা হয়েছে। কারণ বাংলা ছবির একটা বিরাট মাপের অগ্রাধিকার রয়েছে’। উল্লেখ্য, এর আগে ডেভিড ধাওয়ানের ‘ডু নট ডিসটার্ব’ ছবিতে ঋতুপর্ণার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন রীতেশ।

কবীর লালের পরিচালনায় সাসপেন্স থ্রিলার ‘অন্তর্দৃষ্টি’। ছবিতে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করছেন টেলিভিশনের হার্টথ্রব নায়ক শন বন্দ্যোপাধ্যায়। এই প্রথম পর্দায় শন এবং ঋতুপর্ণার জুটিকে একসঙ্গে দেখা যাবে। অভিনেতা ইন্দ্রজিৎ চক্রবর্তীকে ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। প্রতিশোধের গল্প বলবে এই থ্রিলার ঘরানার ছবি। একসঙ্গে বাংলা, মারাঠি, তামিল, কন্নড় চারটি ভাষায় তৈরি হচ্ছে এই ছবি। হিন্দি রিমেকে অভিনয় করবেন তাপসী পান্নু।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ