About Us
Abdul Latif Moral - (Khulna)
প্রকাশ ১৮/০৭/২০২১ ০১:৩৫পি এম

খুলনার ডুমুরিয়ায় ৩ গরু চোরকে ধরে গণ ধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

খুলনার ডুমুরিয়ায় ৩ গরু চোরকে ধরে গণ ধোলাই দিয়ে পুলিশে সোপর্দ Ad Banner
খুলনার ডুমুরিয়ায় গরু চুরির অভিযোগে ৩ চোর কে হাতে নাতে ধরে গন পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ রোববার(১৮জুলাই) ভোর রাতে উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের বেতাগ্রামে।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ ভোর ৪ টার দিকে জেলার ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা গ্রামের বাসিন্দা আব্দুল ওয়াদুদ মজুদারের বাড়িতে গরু চুরি করার জন্যে সংঘবদ্ধ একটি চোর চক্র বাড়ির গেট ও গোয়াল ঘরের তালা কেঁটে গরু চুরি করার চেষ্টা করে।

এ সময় বাড়ির লোকজন টের পেয়ে চিৎকার দিলে পার্শ্ববর্তি লোকজন ছুটে এসে চোরদের ধাওয়া করে বাগেরহাট জেলার রামপাল থানার তালবুনিয়া গ্রামের জনি হাসান শেখ(৪০), একই থানার ইসলামাবাদ গ্রামের শেখ মিজান(৩৫) ও বটিয়াঘাটা থানার রনজিতের হুলা গ্রামের আবু বক্কার শেখ(৩৬) কে ধরে ফেলে গণ ধোলাই দেয়।

এ সময় খুলনা-সাতক্ষীরা মহাসড়ের পাশে পিকআপ ভ্যান নিয়ে অপেক্ষমান থাকা চোর সিন্ডিকেটের অপর দুই সদস্য টের পেয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় রাস্তায় টহলরত ও মাগুরাঘোনা ক্যাম্প পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্হলে হাজির হয়ে ধৃত তিন চোরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান,ধৃত তিন জনকে চিকিৎসার জন্যে ডুমুরিয়া উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মামলার প্রস্তুুতি চলছে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ