About Us
নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ১৮/০৭/২০২১ ০৪:৪৮পি এম

নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ জালনোটসহ যুবক আটক

নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ জালনোটসহ যুবক আটক Ad Banner
নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ জালনোটসহ শাহিনুর রহমান ওরফে হায়দার নামের একজনকে আটক করেছে র‍্যাব। গতকাল শনিবার ১৭ জুলাই রাত সাড়ে এগারোটার দিকে নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার নাকইল গ্রাম এলাকায় জোনাকির মোড় থেকে তাকে বিশ লক্ষ আশি হাজার টাকা সমমূল্যের ২০৮৮ টি এক হাজার টাকার জাল নোট সহ আটক করা হয়। আটক শাহিনুর চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুরের নুনগোলা বাসস্ট্যান্ড এলাকার মৃত ইব্রাহিম এর ছেলে।

আজ ১৮ জুলাই,রবিবার বেলা এগারটার দিকে সিপিসি -২ নাটোর ক্যাম্পে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান, র‍্যাব-৫ রাজশাহী এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জিয়াউল হক তালুকদার। তিনি আরো জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-২ নাটোর ক্যাম্পের অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরীর নেতৃত্বে একটি বিশেষ অপারেশন দল শনিবার রাত সাড়ে এগারোটার দিকে নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার নাকইল গ্রাম এলাকায় একটি অপারেশন পরিচালনা করে।

এ সময় জোনাকির মোড় এলাকা থেকে বিশ লক্ষ আশি হাজার টাকা সমমূল্যের ২০৮৮ টি এক হাজার টাকার জাল নোট সহ শাহিনুর রহমান ওরফে হায়দার কে আটক করা হয়। এ বিষয়ে আটককৃত শাহিনুর রহমানের বিরুদ্ধে নওগাঁ জেলার নিয়ামতপুর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ