About Us
শুক্রবার, ৩০ জুলাই ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Jakirul Islam - (Gazipur)
প্রকাশ ১৮/০৭/২০২১ ১২:৪৯পি এম

শ্রীপুরে ড্রাম ট্রাকের চাপায় ২ পথচারীর মৃত্যু

শ্রীপুরে ড্রাম ট্রাকের চাপায় ২ পথচারীর মৃত্যু Ad Banner
গাজীপুরের শ্রীপুরেে এমসি বাজারে ড্রাম ট্রাকেরচাপায় মালেকা বেগম (৫০) ও মিজান (৩২) দুইজন নিহত হয়েছেন। এই ঘটনায় আরও দুই থেকে তিন জনকে গুরুতর আহত হয়েছেন। আহতদের ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (১৭ জুলাই) সকাল আনুমানিক ৮টার দিকে গাজীপুরে শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার-হাজী ছোট কলিম উচ্চ বিদ্যালয় রোডের সম্মুখ স্থানে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে মাওনা হাইওয়ে থানা পুলিশ ও শ্রীপুর ফায়ার সার্ভিস মরদেহ উদ্ধার করে। নিহতদের মধ্যে একজন নারী ও একজন পুরুষ রয়েছে বলে যানা যায়। নিহতরা হলেন, নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার বিষ্ণুপুর এলাকার তোফাজ্জল হোসেনের স্ত্রী মালেকা বেগম (৫০) এবং কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার জিনারি এলাকার মফিজ উদ্দিনের ছেলে মিজান (৩২)।

মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাদিউল ইসলাম বলেন,ঢাকা থেকে ময়মনসিংহ গামী লবণ ভর্তি একটি ড্রাম ট্রাক মহাসড়কের এমসিবাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে চার-পাঁটি দোকানের ওপর উঠে যায়। পরে অপেক্ষমাণ একটি অটোরিকশারকে সাইড দিতে গিয়ে এমসিবাজার-হাজী ছোট কলিম উচ্চ বিদ্যালয় সড়কে বিপরীত দিক থেকে আসা মাওনা চৌরাস্তাগামী অটো রিকশা ও অপেক্ষামাণ যাত্রীর জন্য ওপর উল্টে যায়। এতে এক নারীসহ দুজন নিহত হয়।সৌভাগ্যক্রমে মহিলার শিশু বাচ্চাটি বেঁচে যায়।

এ সময় মহাসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পড়ে পুলিশ গিয়ে মহাসড়ক থেকে উল্টে যাওয়া ট্রাক রেকার দিয়ে সরিয়ে নিলে পরিস্থিতি স্বাভাবিক হয়। ঘটনার পর চালক পালিয়ে গেছেন।অনেক খুঁজা খুঁজি করেও তাকে পাওয়া যায় নি।দূঘঠনা কবলিত ড্রাম ট্রাক ও অটোরিকশা জব্দ করে হাইওয়ে থানা নিয়ে আসা হয়েছে ।

মাওনা হাইওয়ে থানার ওসি কামাল হোসেন বলেন, নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতদের পরিচয় শনাক্ত হয়েছে এখনো পরিবারের কাছে হস্তান্তর করা হয়নি,তবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হচ্ছে, অনুমতি পেলেই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ