About Us
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
আনন্দ - (Pirojpur)
প্রকাশ ১৮/০৭/২০২১ ০৪:৪১পি এম

মেসির ছবিও এবার রোনালদোকে ছাড়িয়ে রেকর্ড গড়ল

মেসির ছবিও এবার রোনালদোকে ছাড়িয়ে রেকর্ড গড়ল Ad Banner
মেসির রেকর্ড—এ আর নতুন কী! মাঠে মেসি যখনই খেলতে নামেন, তখনই কোনো না কোনো রেকর্ড তাঁর পায়ে লুটায়। মাঠের বাইরের মেসিও কিন্তু কম যান না!কোপা জিতে ড্রেসিংরুমে খালি গায়ে শিরোপার সঙ্গে একটা ছবি তুলেছিলেন মেসি। সেই ছবিই এখন ইনস্টাগ্রামের একটি রেকর্ড নতুন করে লিখছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ২ কোটি ৫৪ হাজারের কাছাকাছি ‘লাভ’ রিঅ্যাকশন পেয়েছে ছবিটি।

ইনস্টাগ্রামের ইতিহাসে ক্রীড়াবিষয়ক আর কোনো ছবি এত বেশি রিঅ্যাকশন পায়নি। বলা বাহুল্য, রিঅ্যাকশন পাওয়ার এ যাত্রা এখানেই থামবে না; প্রতিমুহূর্তেই ছবিটায় রিঅ্যাকশন বেড়েই চলেছে।

এ রেকর্ড করার পথেও মেসি টপকেছেন ক্রিস্টিয়ানো রোনালদোকে। আর্জেন্টাইন কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনা মারা যাওয়ার পর তাঁকে শ্রদ্ধা জানিয়ে গত বছরের ২৫ নভেম্বর একটা ছবি পোস্ট করেছিলেন রোনালদো। এত দিন সেই ছবির দখলে ছিল রেকর্ডটা। এখন পর্যন্ত রোনালদোর সেই ছবি রিঅ্যাকশন পেয়েছে ১ কোটি ৮৪ লাখের কাছাকাছি।
সব মিলিয়ে সবচেয়ে বেশি রিঅ্যাকশন পাওয়ার তালিকায় মেসির ছবিটি আছে ষষ্ঠ স্থানে। তালিকায় মেসির ওপরে আছেন বিলি ইলিশ, এক্সএক্সএক্সটেনটাসিওন, আরিয়ানা গ্রান্দের ছবিগুলো। ২০১৯ সালের ৪ জানুয়ারি তোলা একটা ডিমের ছবি এখনো সবচেয়ে বেশি রিঅ্যাকশন পেয়ে আছে তালিকার শীর্ষে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ