About Us
NAZMUL - (Joypurhat)
প্রকাশ ১৮/০৭/২০২১ ০৪:৪০পি এম

অনলাইনে অর্থ উপার্জনের 10 সহজ উপায়

অনলাইনে অর্থ উপার্জনের 10 সহজ উপায় Ad Banner
অনলাইনের ক্রমবর্ধমান বিশ্ব আপনার বাড়ি থেকে অর্থোপার্জনের কিছু অস্বাভাবিক তবে বাস্তব সুযোগ উন্মুক্ত করেছে। অনলাইনে অর্থোপার্জনের 10 টি উপায়
অনলাইনে অর্থোপার্জন এখনকার মতো সহজ ছিল না।

অনলাইনের ক্রমবর্ধমান বিশ্ব আপনার বাড়ির আরাম থেকে অর্থোপার্জনের কিছু অস্বাভাবিক তবে বাস্তব সুযোগ উন্মুক্ত করেছে। এবং উদ্বিগ্ন হোন যে আপনি যেতে চান বলার আগে আপনার বিশেষ দক্ষতা বা যোগ্যতার প্রয়োজন হবে না।
নতুন অ্যাপ্লিকেশন ইনস্টল করা হচ্ছে

এর মধ্যে কয়েকটি অ্যাপ্লিকেশন ইনস্টল করে অর্থোপার্জন শুরু করুন:

স্ক্রিনলিফ্ট: পয়েন্ট বা "লিফটস" উপার্জনের জন্য এই অ্যান্ড্রয়েড অ্যাপটিকে আপনার প্রথম স্ক্রিন হিসাবে তৈরি করুন।

ফ্রন্টো: এটি অন্য লক স্ক্রিন অ্যাপ্লিকেশন যা আপনাকে ওয়ালমার্ট, অ্যামাজন, পেপাল উপহার কার্ড এবং গুগল প্লে ইত্যাদির জন্য পয়েন্ট বিনিময় করতে দেয় lets

স্লাইডজয়: নগদ-জাতীয় পুরষ্কার অর্জনের জন্য আপনার লক স্ক্রিনটি ব্যবহার করুন।

সুইটকয়েন: স্রেফ ঘোরাঘুরি করার জন্য পুরষ্কার পান।

ইবোটা: একটি নগদ ব্যাক অ্যাপ্লিকেশন যা আপনাকে কেবল এটির ব্যবহারের জন্য 20 ডলার দেয়।

খেলতেসি

কিছু সাইট গেমস খেলতে আপনাকে অর্থ প্রদান করবে। এর মধ্যে রয়েছে সেকেন্ড লাইফ, সোয়াগবাক্স, লাকটাস্টিক এবং মিসটপ্লে। এর মধ্যে কয়েকটি ওয়েবসাইট আপনাকে গিফট কার্ড আকারে এবং কিছু পেপালের মাধ্যমে প্রদান করে।

একটি মতামত প্রদান করা হয়

জরিপ জ্যাঙ্কি, সোয়াগবাক্স এবং ইনবক্সডোলারের মতো ওয়েবসাইটে অনলাইনে জরিপ করে আপনি অর্থ উপার্জন করতে পারেন। এই জাতীয় সাইটগুলি বেশি অর্থ দেয় না তবে আপনি এখনও প্রতি সমীক্ষায় 50 0.50 থেকে $ 3 উপার্জন করতে পারবেন।
একটি ফোকাস গ্রুপে যোগদান করুন

ফোকাস গ্রুপের অংশ হয়ে বা ব্যবহারকারী সাক্ষাত্কার, ফোকাসগ্রুপ.কম বা রেসপনডেন্ট.আইও দিয়ে ব্র্যান্ডের পণ্যগুলি পরীক্ষা করে উপার্জন করুন।

পুরানো উপহার কার্ড বিক্রি

আলমারি থেকে পুরানো উপহার কার্ডগুলি আনুন। আপনি কার্ডক্যাশের মাধ্যমে অনলাইনে বিক্রি করতে চান না এমন কিছু রাখুন এবং ক্যাশব্যাক পাবেন।

ফটো বিক্রি হচ্ছে

আপনার কি পুরানো এবং নতুন ছবি পূর্ণ বাক্স এবং অ্যালবাম আছে? আপনি যখনই ছবিতে ক্লিক করেন যখনই আকর্ষণীয় কিছু আপনার চোখকে ধরে ফেলেন? যদি উত্তর হ্যাঁ হয় তবে স্টক ফটোগ্রাফি ওয়েবসাইটগুলিতে পৌঁছান যা সর্বদা বেশ কয়েকটি বিষয়ের জন্য ফটোগুলি সন্ধান করে।

আপনি আপনার ছবিগুলি জনপ্রিয় ফটোগ্রাফি সাইটে যেমন শাটারস্টক, ফটোশেল্টার এবং গেট্টি চিত্রগুলিতে আপলোড করতে পারেন। সর্বোত্তম অংশটি হ'ল প্রতিবার কেউ আপনার দ্বারা ক্লিক করা কোনও ফটোগুলি কিনে প্রতিবার আপনাকে অর্থ প্রদান করা হয়।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ