About Us
Md. Razib Hossain - (Kushtia)
প্রকাশ ২৩/০৬/২০২১ ০৫:২১পি এম

গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার Ad Banner

রাজধানীতে মারজানা আক্তার নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সকালে খিলগাঁও দক্ষিণ গোড়ান এলাকার একটি বাসা থেকে গৃহবধূর মরদেহটি উদ্ধার করা হয়।

পরিবার জানায়,স্বামীর সাথে সাংসারিকবিভিন্ন বিষয় নিয়ে মনমালিন্য হওয়ায় ঢাকাতেই থাকতেন মারজানা আক্তার। তাদের সংসারে আরিয়ান নামে আট বছরের এক ছেলে সন্তান রয়েছে। এতদিন বাবা মায়ের সঙ্গেই খিলগাঁওয়ের বাসাতেই থাকতেন মারজানা। তিন মাস আগে শিশু সন্তান আরিয়ানকে নিয়ে বাবার বাসার কাছেই দক্ষিণ গোড়ানে আলাদা বাসায় ফ্লাট ভাড়া নেন তিনি।এ ঘটনার জন্য পারিবারিক কলহকেই দায়ী করছেন মারজানার পরিবার।

এদিকে মঙ্গলবার (২২ জুন) রাতে ছেলে আরিয়ান ও তার সাত বছরের ভাগনে ওই বাসায় ছিলেন। বুধবার সকাল সাড়ে সাতটার দিকে দুই শিশু পাশের ফ্লাটে এসে মারজানার গলায় ফাঁস দেওয়ার কথা জানায়। এরপর প্রতিবেশীরা একই এলাকায় থাকা বাবা-মা ও আত্মীয়দের খবর দিলে বিষয়টি জানাজানি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মারজানার মরদেহটি উদ্ধার করে।মারজানা আহসান উল্লাহ ইউনিভার্সিটি থেকে ডিপ্লোমা শেষ করে ফ্রিল্যান্সিং করতেন। তার স্বামী বেসরকারি একটি টেলিভিশনের মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেন বলে জানিয়েছে তার পরিবার।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুকুল আলম জানান, মৃত্যুর বিষয়টি জানতে পেরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে। এর আলামত সংগ্রহের পাশাপাশি ময়নাতদন্তের জন্য মারজানার মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ