About Us
Md. Ashraful Alam
প্রকাশ ২২/০৬/২০২১ ০৯:৪০পি এম

ফুলছড়িতে জেলা প্রশাসকের উন্নয়ন প্রকল্প পরিদর্শন

ফুলছড়িতে জেলা প্রশাসকের উন্নয়ন প্রকল্প পরিদর্শন Ad Banner

গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলায় চলমান বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন।

আজ মঙ্গলবার (২২ জুন)ফুলছড়ি উপজেলার বোচারবাজার কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যসেবা,পশ্চিম ছালুয়ার উন্নয়নমূলক প্রকল্প ও দারিদ্র বিমোচন কর্মসূচি, বুড়াইল মডেল স্কুল এন্ড কলেজের অনলাইন ক্লাস, উদাখালী ইউনিয়ন পরিষদ, উদাখালী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টার, আমার বাড়ী আমার খামার প্রকল্পের গ্রাম উন্নয়ন সমিতি,কাতলামারী ইউনিয়ন ভূমি অফিস ও উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন,ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো.আবু রায়হান দোলন,ফুলছড়ি থানা অফিসার ইনচার্জ(ওসি) কাওছার আলী,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.শহিদুজ্জামান শামীম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এইচ এম মাহাবুবুল ইসলাম, বুড়াইল মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো.ইব্রাহিম আকন্দ সেলিম, উদাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন,ও সংশ্লিষ্ট দপ্তর বিভাগের কর্মকর্তা কর্মচারিবৃন্দ। এ সময় জেলা প্রসাশক মো.আবদুল মতিন বলেন, বর্তমান সময়ে শিক্ষার্থীদের অনলাইন ক্লাসে জুম প্ল্যাটফর্মের মাধ্যমে সংযুক্ত করে শিক্ষা ব্যবস্থাকে গতিশীল রাখতে হবে।

তিনি , শিক্ষকগণ কে বিষয় ভিত্তিক কনটেইন্ট তৈরি করে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম, ইউটিউব, শিক্ষা বাতায়নসহ বিভিন্ন পেজে আপলোড করার জন্য দিক নির্দেশনা প্রদান করেন।

এসব কার্যক্রম পরিদর্শন শেষে জেলা প্রশাসক ফুলছড়ি উপজেলার নদী ভাঙন এবং আগামী দিনে বন্যা পরিস্থিতিসহ সকল দুর্যোগ পরিস্থিতি মোকাবিলার প্রস্তুতি বিষয়ে উপজেলা নির্বাহী অফিসারের সাথে মতবিনিময় করেন।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ