About Us
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Robiul Hossain Robin - (Noakhali)
প্রকাশ ২২/০৬/২০২১ ০৪:৫৩পি এম

অনলাইন জগতে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান : রবিউল হোসাইন রবিন

অনলাইন জগতে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান : রবিউল হোসাইন রবিন Ad Banner
রবিউল হোসাইন রবিন, ( Robiul Hossain Robin ) বাংলাদেশের একজন শিল্পী উদ্যোক্তা এবং ডিজিটাল মার্কেটার। তিনি Deep Sadistic নামে একটি মিউজিক এর প্রতিষ্ঠাতা। তিনি একজন উদ্যোক্তা, ব্লগার, ইউটিউবার এবং Deep Sadistic এর প্রতিষ্ঠাতা।
রবিউল হোসাইন রবিন ১৮ বছর বয়সে সঙ্গীত রচনা শুরু করেছিলেন, তিনি সংগীত সম্পর্কিত বিভিন্ন চিন্তাভাবনা শিখেছিলেন এবং একজন সফল সংগীতশিল্পী হয়েছিলেন এবং তিনি একজন সফল উদ্যোক্তাও।

ব্যক্তিগত জীবন
– – – – – – –
রবিউল হোসাইন রবিন এর জন্ম নোয়াখালী,সেনবাগ থানায়, জুন-১৯৯৮ সালে। তিনি একজন নামী এবং সফল উদ্যোক্তা। তিনি একজন বাংলাদেশী ইউটিউবার, সংগীতশিল্পী এবং ব্যবসায়ের মানুষ রবিন তাঁর ও তাঁর জীবনযাত্রার উপযোগী কাজের প্রতি অনুরাগী ছিলেন। তিনি বিভিন্ন ও নৈতিক অনুশীলনে নতুন জিনিস অনুসন্ধানে অভ্যস্ত ছিলেন যা উপযুক্ত বলে মনে হয়েছিল এই যুগে যেখানে লোকেরা কেবল অর্থ উপার্জন এবং জীবনে খ্যাতি অর্জনের দিকে মনোনিবেশ করে, সেখানে এক মিনিটের পরিমাণ লোক রয়েছে যারা অর্থ, খ্যাতি নির্বিশেষে তাদের স্বপ্নগুলি জীবনযাপন করছে , এবং গৌরব। রবিউল হোসাইন রবিন, অন্যতম প্রতিভাধর ব্যক্তি যারা একজন উদ্যোক্তা এবং সংগীত শিল্পী হিসাবে নিজের নাম তৈরি করেছেন।
উদ্যোক্তা এমন একটি জিনিস যা গত কয়েক বছরে বিখ্যাত হয়ে উঠেছে। শ্রেষ্ঠত্ব শুরু হওয়ার পরে, সামাজিক যোগাযোগ মাধ্যমে সামাজিক হওয়া কতটা গুরুত্বপূর্ণ তা মানুষ খুব একটা সচেতন ছিল না। সোশ্যাল মিডিয়া সংযোগটি আরও গুরুত্বপূর্ণ, এবং এই জিনিসটি তিনি সবচেয়ে ভাল করছেন।

ক্যারিয়ার
– – – – – – –
ইতোমধ্যে আন্তর্জাতিক সংগীত প্ল্যাটফর্ম ইউটিউব, টিকটক এবং স্পটিফাইয়ের অফিসিয়াল শিল্পী হিসাবে ভেরিফাইড করা হয়েছে রবিন কে। ২০২১ সালের জুন ইউটিউবে অফিসিয়াল শিল্পী চ্যানেল হিসেবে ভেরিফায়েড হয়েছিল তার চ্যানেল এবং সম্প্রতি তিনি স্পটিফাই থেকে শিল্পী যাচাই-বাছাইয়ে স্থান পেয়েছেন।

তিনি ২০১৬ সালে তার সংগীত ও ডিজিটাল বিপণন একটি ডিজিটাল বিপণন সংস্থা ‘Deep Sadistic Digital Media’ এর মাধ্যমে শুরু করেছিলেন। ডিজিটাল মিডিয়ায় নিজের ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে রবিন বলেন, আমি প্রচুর প্রোডাকশন হাউসের সঙ্গে কাজ করেছি তবে এখন নিজের ইউটিউব চ্যানেলে কাজ করার সময় এসেছে।

করোনা পরিস্থিতিতে ডিজিটাল মাধ্যমে কাজের অবস্থা সম্পর্কে তিনি বলেন, মহামারী পরিস্থিতিতে বাড়ির বাইরে স্বাভাবিক কাজ করা সম্ভব নয়। আপনি যদি কোনও প্রযোজনা সংস্থায় কাজ করতে চান তবে আপনাকে সেখানে যেতে হবে। তাই আমি এই মুহূর্তে ইউটিউব, স্পটিফাই এবং আইটিউনস এবং সমস্ত স্ট্রিমিং অ্যাপ্লিকেশনগুলির মাধ্যমে বাড়িতে থেকেই গান প্রকাশের চেষ্টা করছি। এ অবস্থায় এগুলোই সেরা মাধ্যম বলে মনে করি।

রবিউল হোসাইন রবিন এর পরিকল্পনা স্পোটিফাই, আইটিউনস, অ্যাপল, অ্যামাজন, টিডাল, ডিজারসহ অন্যান্য সমস্ত আন্তর্জাতিক প্ল্যাটফর্মে তার গানগুলি সংরক্ষণ করার এবং ভবিষ্যতে তার মতো দেশের অন্যান্য শিল্পী উদ্যোক্তারাও এইভাবে তাদের গান প্রকাশ করবেন। তিনি বলেন, আমি এখন থেকেই শুরু করেছি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ