About Us
Md. Rakibul Islam - (Dhaka)
প্রকাশ ২২/০৬/২০২১ ০১:৫০পি এম

কাঁদলেন বিদায়ী ডিসি

কাঁদলেন বিদায়ী ডিসি Ad Banner

২০১৮ সালের নভেম্বর মাস থেকে নাটোর জেলার জেলা প্রশাসক (ডিসি) হিসেবে দায়িত্ব পালন করে আসছেন মোঃ শাহরিয়াজ। ২১ জুন সোমবার ছিল সেখানে তার শেষ কর্ম দিবস। আড়াই বছরের বেশি সময় কাজ করতে গিয়ে মিশে গেছেন নাটোরে গণমানুষের সাথে। তাইতো বিদায় বেলায় বাঁধ মানেনি অশ্রু।

সোমবার শেষ কার্যদিবসে জনাব শাহরিয়াজ যান স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান দিঘাপতিয়া বালিকা শিশু সদনে। যেখানে এতিম শিশুদের সাথে তার হৃদয়ের সখ্যতা গড়ে উঠেছিল। পিতৃ-মাতৃহীন শিশু গুলি যেন এতদিন নতুন করে পিতৃতুল্য একজন মানুষের ছায়া পেয়েছিল। তাইতো বিদায়ের প্রাক্কালে এতিম শিশুদের সাথে কথা বলতে গেলে শিশুরা ডুকরে কেঁদে ওঠে। এতে নিজেকে ধরে রাখতে পারেননি নাটোরের বিদায়ী এই জেলা প্রশাসক। শিশুদেরকে বুকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন তিনি।

জেলা প্রশাসকের দায়িত্ব পালন করতে গিয়ে তিনি হয়ে উঠেছিলেন নাটোরবাসীর আপনজন। সুখে দুখে পাশে দাঁড়িয়েছিলেন নাটোরের গণমানুষের। করোনা মহামারীতেও ছিলেন সাধারণ জনতার একদম দোরগোড়ায়। সকল ত্রাণ সহযোগিতা সঠিকভাবে বন্টন করেছেন মানুষের মাঝে। সব মিলিয়ে ভালবাসার পাত্র হয়েছেন নাটোর মানুষের। সরকারী সিদ্ধান্ত মোতাবেক তাকে ছাড়তে হবে নাটোর। তাইতো বিভিন্ন সংগঠন তাকে জানাচ্ছেন আনুষ্ঠানিক বিদায়।

উল্লেখ্য মোঃ শাহরিয়ার পদোন্নতি পেয়ে উপসচিব হয়েছেন। তার নতুন কর্মস্থল হতে যাচ্ছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা ও সেবা বিভাগে।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ