About Us
Md. Minarul Islam - (Meherpur)
প্রকাশ ২১/০৬/২০২১ ০৮:৩০পি এম

মেহেরপুরে ট্রাক চালককে বিজিবি সদস্য’র মারধর , উত্তেজনা

মেহেরপুরে ট্রাক চালককে বিজিবি সদস্য’র মারধর , উত্তেজনা Ad Banner
মেহেরপুরের গাংনীতে এক নিরীহ ট্রাক ড্রাইভারকে জনসমক্ষে চড় থাপ্পড় মারলেন রফিক নামের এক বিজিবি সদস্য। ঘটনাটি ঘটেছে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের জোড়পুকুরিয়া চোখ তোলার মধ্যবর্তী স্থানে। ট্রাক ড্রাইভার মেহেরপুরের বামনপাড়ার ফতের আলীর ছেলে মিঠন আলী।

প্রত্যক্ষদর্শীরা জানান, জোড়পুকুরিয়া চোখতোলা মাঠের মধ্যে সড়ক সংস্কারের কাজ চলায় যান চলাচলে কিছুটা বিগ্ন হচ্ছে। সোমবার সকাল সাড়ে দশটার দিকে রফিক নামের এক বিজিবি সদস্য একটা ড্রাইভারকে ট্রাক থেকে নামিয়ে এলোপাথাড়ি চড় থাপ্পড় মারতে থাকে। এ সময় উপস্থিত একজন মোবাইল ফোনে ভিডিও রেকর্ড করলে তার মোবাইল ফোন ছিনিয়ে নেয় ওই বিজিবি সদস্য। এছাড়া অকথ্য ভাষায় গালাগালি করে এবং বারবার ক্ষমতার বড়াই প্রদর্শন করে। পরে উপস্থিত জনতার তোপে পড়ার আশঙ্কায় মোবাইল ফোনটি ফিরিয়ে দিয়ে দ্রুত সটকে পড়ে। ট্রাকটি গাংনীর দিক থেকে আসছিল এবং দুজন বিজিবি সদস্য গাংনীর দিকে যাচ্ছিল। বিনা দোষে একজন ট্রাক ড্রাইভার জনসম্মুক্ষে মারধর করার বিষয়টি খুবই দুঃখ জনক।

ট্রাক ড্রাইভার মিঠন আলী জানান, রাস্তার কাজ চলায় সবারই চলাচলে ঝামেলা হচ্ছে। দুজন বিজিবি সদস্য মোটরসাইকেল যোগে বামন্দির দিক থেকে আসছিল। তাদের মোটরসাইকেলের সাথে আমার গাড়ির স্পর্শই হয়নি। আমার গাড়ি ক্রস করার পর ফিরে এসে গাড়ির গতি রোধ করে গালাগালি দিতে থাকে। পরে আমাকে গাড়ি থেকে জোর করে নামিয়ে তাদের মধ্যে একজন এলোপাথাড়ি চড়থাপ্পর মারতে থাকে। এসময় সেখানে উপস্থিত লোকজন এগিয়ে আসলে তারা দুজন মটরসাইকেল নিয়ে দ্রুত চলে যায়।

মেহেরপুর মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান জানান, মিঠন ড্রাইভার আমাকে বিষয়টি জানিয়েছে। এটি একটি ন্যাক্কারজনক ঘটনা। আমাদের শ্রমিক ইউনিয়নের অন্যান্য সদস্যদের সাথে আলাপ-আলোচনা করে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় পরিবহন শ্রমিকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে মেহেরপুর জেলার বিভিন্ন ক্যাম্পে যোগাযোগ করা হলেও কেউ স্বীকার করছেনা। একাধিক বার মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হয় । কিন্তু গাংনী থানার ওসি বজলুর রহমান এবং বিজিবি-৪৭ ক্যাম্পের কেউ ফোন রিসিভ করেননি।




শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ