About Us
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
kamal uddin - (Panchagarh)
প্রকাশ ২১/০৬/২০২১ ০৬:৫৯পি এম

আটোয়ারীতে সবজির আড়ালে গাঁজা চাষ, আটক ১

আটোয়ারীতে সবজির আড়ালে গাঁজা চাষ, আটক ১ Ad Banner

পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলায় সবজির বদলে গাঁজা চাষ করায় সফিকুল ইসলাম নামক এক ব্যক্তিকে আটক করেছে আটোয়ারী থানা পুলিশ। উপজেলার তোড়িয়া ইউনিয়নের বোধগাঁও গ্রামের বাড়ির পাশের জমিতে গাঁজা চাষ করার অপরাধে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার আবাদি জমি থেকে ১৫ টি গাঁজার গাছ উদ্ধার করা হয়। যার ওজন প্রায় ৫ কেজি।

আজ সোমবার (২১ জুন)  দুপুর ১ ঘটিকার সময় উপজেলার তোড়িয়া ইউনিয়নের গুনঞ্জরমারী বাজার বোধগাঁও গ্রাম থেকে তাকে আটক করা হয়।

মামলার সূত্রে জানা যায়, উপজেলার তোড়িয়া ইউনিয়নের গুনঞ্জরমারী বাজার বোধগাঁও গ্রামের নিজ বাড়ির পাশের জমিতে গাঁজা চাষ করছিলেন সফিকুল ইসলাম । পরে গোপন সংবাদের ভিত্তিতে এস.আই মোকারম হোসেন, এস.আই ফজলুল করিম, এসআই ফরাদ হোসেন এ.এস.আই মিজানুর রহমান সহ সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালায়।

অভিযানের বিষয়টি টের পেয়ে সফিকুল ইসলাম পালানোর চেষ্ঠা করে। এ সময় তাকে হাতে নাতে আটক করে বাড়ির পাশের জমি থেকে ১৫টি গাঁজার গাছ উদ্ধার করা হয়। 

আটোয়ারী থানার ‍পুলিশ পরিদর্শক দুলাল উদ্দীন বলেন, সফিকুল ইসলাম দীর্ঘদিন থেকেই মাদক ব্যবসায় যুক্ত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। 

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দীন বিষয়টি নিশ্চিত করে বলেন, তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। সোমবার (২১জুন) বিকালে তাকে কারাগারে পাঠানো হয়েছে।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ