About Us
Md.Rashedul Islam - (Lalmonirhat)
প্রকাশ ২১/০৬/২০২১ ০১:২৩পি এম

হাসিনা আপা হামাক থাকার জায়গা দিলে আল্লাহ ওমার ভালো করুক

হাসিনা আপা হামাক থাকার জায়গা দিলে আল্লাহ ওমার ভালো করুক Ad Banner

হাসিনা আপা হামাক থাকার জায়গা দিছে আল্লাহ ওমার ভালো করুক।আগত হামার থাকার জমি ঘর আছলো না আইজ থাকি কায়ও কবার পাবার নয় হামার ঘর জমি নাই। এখন আর হামার চিন্তা নাই এ্যালা হামরা সবাই ছাওয়া ছোটক নিয়া শান্তিতে ঘুমবার পামো। এভাবেই আনন্দে অশ্রু ভেজা নয়নে প্রধান মন্ত্রীর উপহারের ঘরও জমি পাওয়া গৃহহীন আক্কাস আলী গড় গড় করে কথা গুলো বললেন।
শুধু আক্কাস আলী নয় উপহারের ১৫০ টি গৃহহীন ভূমিহীন পরিবারের সকলেই মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এই উপহার পেয়ে অত্যান্ত খুশি।

রবিবার (২০ জুন) সকালে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আনুষ্ঠানিক উদ্বোধনের পর মুজিব শতবর্ষ৷ উপলক্ষে,,আদিতমারী উপজেলা পরিষদ হলরুমে এসব ভূমিহীন ও গৃহহীন পরিবারকে আনুষ্ঠানিকভাবে জমিসহ ঘর প্রদান করা হয়। দ্বিতীয় পর্যায়ে জেলার আদিতমারী উপজেলায় ১৫০টি ভূমি ও গৃহহীন পরিবার বিশ্ব-মানবতার বিবেক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার পাচ্ছেন।

পরে,বীর মুক্তিযোদ্ধার সন্তান আদিতমারী উপজেলার সুযোগে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মনসুর উদ্দিন দোলনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১৫০ টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে নির্মান কৃত ঘরের দলিল প্রদান করেন লালমনিরহাট জেলার অতিঃ জেলা প্রসাশক (রাজস্ব) রাশেদুল ইসলাম প্রধান।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমরুল কায়েস ফারুক।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব রাখেন। আদিতমারী উপজেলা আঃলীগ সাধারণ সম্পাদক রফিকুল আলম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা, উপজেলা ডেপুটি কমান্ডার লুৎফর রহমান, বীর মুক্তিযোদ্ধা আজিম মিয়া,আদিতমারী উপজেলা আওয়ামী-যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি,ভোরের কাগজ সাংবাদিক ও লালমনিরহাট রিপোর্টর্স ইউনিটির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম (বাবুল) কৃষি অফিসার আলী নুর,সমবায় অফিসার ফজলে এলাহী লেবু সহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দিলশাদ জাহান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তৌফিক আহমেদ, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মোশাররফ হোসেন, উপজেলা প্রকৌশলী সোহেল রানা, উপজেলা , উপ পরিদর্শক (এসআই) আব্দুল হাই প্রমুখ। উল্লেখ্য, ১ম পর্যায় আদিতমারীতে ১৩০টি ভূমি ও গৃহহীন পরিবারকে ২ শতক জমি ও ঘর প্রদান করা হয়েছে।




শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ