About Us
Md.Shahidul Islam - (Bandarban)
প্রকাশ ২০/০৬/২০২১ ০৭:৩৬পি এম

বান্দরবানে আবারো ১ ব্যবসায়ীকে অপহরণ

বান্দরবানে আবারো ১ ব্যবসায়ীকে অপহরণ Ad Banner

বান্দরবানে খামারবাড়ি থেকে অস্ত্রের মুখে এক ব্যবসায়ীকে অপহরণ করেছে অজ্ঞাত নামা সন্ত্রাসীরা। অপহৃত ব্যবসায়ির নাম নূরুল হক (৫০)।খবর নিয়ে জানা গেছে তারবাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার খাগরিয়া এলাকায়।

শুক্রবার’রাতে অস্ত্রধারী সন্ত্রাসীরা তাকে অপহরণ করে নিয়ে যায়।পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের ভাঙ্গামূড়া এলাকায় গড়ে তোলা হাঁস মুরগির খামারবাড়ি থেকে অস্ত্রধারী সন্ত্রাসীরা ব্যবসায়ি নূরুল হক এবং খামারের ২ জন কর্মচারীকে অপহরণ করে নিয়ে যায়। তবে কিছু দূর নেয়ার পর খামারের ২ কর্মচারীকে ছেড়ে দেয় সন্ত্রাসীরা।খবর পেয়ে সেনাবাহিনী এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অপহৃত ব্যবসায়িকে উদ্ধারে পাহাড়ের সম্ভাব্য স্থানগুলোতে অভিযানে নেমেছে যৌথ বাহিনী।অপহৃত ব্যবসায়ীর ছোটভাই মোঃ মহিউদ্দিন জানান, শুক্রবার রাত আনুমানিক নয়টার দিকে ৫ জন অস্ত্রধারী সন্ত্রাসী খামারবাড়িতে হামলা চালায়। প্রথমে আমার বড়ভাই ব্যবসায়ি নূরুল হক এবং খামারের ২ জন কর্মচারীকেও নিয়ে যায়। তবে কিছুদূর নেয়ার পর খামারের কর্মচারীদের ছেড়ে দেন সন্ত্রাসীরা। তবে আমার ভাইকে অপহরণ করে নিয়ে গেছে। কর্মচারীরা ছাড়া পেয়ে আমাকে বিষয়টি জানিয়েছেন।ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, অপহরণের খবর পেয়েছি। তবে থানায় লিখিত কোন অভিযোগ করেনি অপহৃতের পরীবারের পক্ষ হতে। যদি কেউ অভিযোগ করেন তাহলে আমরা আইনী ব্যাবস্থা গ্রহন করবো।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ