About Us
শুক্রবার, ৩০ জুলাই ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md. Akramul Islam - (Rangpur)
প্রকাশ ২০/০৬/২০২১ ০৭:২৬পি এম

পীরগাছায় তুচ্ছ ঘটনায় বাড়ীর রাস্তায় ব্যারিকেড দিলেন আপন ভাই

পীরগাছায় তুচ্ছ ঘটনায় বাড়ীর রাস্তায় ব্যারিকেড দিলেন আপন ভাই Ad Banner

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসতবাড়ীর আসা যাওয়ার রাস্তায় ব্যারিকেড দিয়ে রেখেছে আপন দুই ভাই। এক সপ্তাহ থেকে বাড়ি থেকে বের হতে পারছেন না অপর আরেক ভাই ওহাব মিয়া ও তার পরিবার। ঘটনাটি ঘটেছে রংপুরের পীরগাছায় ছাওলা ইউনিয়নের কাশিম গ্রামে। প্রায় এক সপ্তাহ থেকে মানবেতর জীবনযাপন করছেন বলে জানান ভূক্তভোগী পরিবার।এলাকাবাসী জানায়, আব্দুস সাত্তার, আব্দুল মোত্তালেব ও আব্দুল ওহাব তিন ভাইয়ের মধ্যে কয়েক মাস থেকে পারিবারিক ঝগড়া-বিবাদ চলে আসছে।

পারিবারিক বিবাদের কারণে আব্দুস সাত্তার, আব্দুল মোত্তালেব অপর ছোট ভাই আব্দুল ওহাবের বসতবাড়ীর আসা যাওয়ার রাস্তায় টিন দিয়ে ব্যারিকেড দেয়। এর কারণে আব্দুল ওহাব ও তার পরিবার বাড়ী থেকে বের হতে পারছেন না। ফলে একঘরে করে রাখার মতো জীবনযাপন করছেন তারা।ভূক্তভোগী আব্দুল ওহাব মিয়া বলেন, সামান্য ঘটনা নিয়ে আমার বাড়ীতে প্রবেশের রাস্তায় ব্যারিকেড দিয়েছে আমার আপন দুই ভাই আব্দুস সাত্তার, ও আব্দুল মোত্তালেব। ফলে আমার পরিবার ও সন্তান নিয়ে খুব কষ্টে আছি।

আমি স্থানীয় চেয়ারম্যান ও প্রশাসনের কাছে সুবিচার চাই। কেন এই ব্যারিকেড দিলেন তারা, এ প্রশ্নের জবাবে ওহাব মিয়া বলেন, আমি কয়েকদিন আগে প্রকৃতির ডাকে বেসামাল হয়ে বাড়ীর পাশে প্রসাব করি। বাড়ীর পাশে প্রসাব করার কারণে আমার ভাই-ভাবী আমার সাথে ঝগড়া-বিবাদ করে। ফলে আমার উপর ক্ষিপ্ত হয়ে আমার বাড়ীতে আসা-যাওয়ার রাস্তায় ব্যারিকেড দিয়েছে। আব্দুস সাত্তার ও আব্দুল মোত্তালেব মিয়ার পরিবারের লোকজন একই অভিযোগ করেন।

স্থানীয় মুক্তিযোদ্ধা আব্দুল কাদের ও মতিয়ার রহমান লম্বু বলেন, তারা আপন ভাই ভাই। সামান্য বিষয় নিয়ে এমন ঘটনা লজ্জাকর। আমরা তাদের অনেক বলেছে মিমাংসা হতে কেউ তারা মিমাংসা হতে চায়না।ছাওলা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান বাদশা আলম জানান, আমি কয়েকবার তাদের আপস হতে বলেছি কিন্তু তারা আপস করতে রাজি নয়।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ