About Us
mehedi Hasan - (Thakurgaon)
প্রকাশ ২১/০৬/২০২১ ০২:৪৪এ এম

মা ও শিশুর সুরক্ষায় ঠাকুরগাঁওয়ে সচেতনতামুলক কর্মশালা

মা ও শিশুর সুরক্ষায় ঠাকুরগাঁওয়ে সচেতনতামুলক কর্মশালা Ad Banner

“মা ও শিশুর সুরক্ষা চাই, স্বাস্থ্য কেন্দ্রে প্রসব করাই” এই শ্লোগানে ঠাকুরগাঁওয়ে মা ও শিশুর সংক্রমন নিয়ন্ত্রন, নিরাপদ প্রাতিষ্ঠানিক প্রসব বৃদ্ধির লক্ষ্যে সচেতনতামুলক কর্মশালা অনুষ্ঠিত হয়। রোববার সদর উপজেলা সাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিস সভাকক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।


সদর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ও পায়াকট বাংলাদেশ এবং আদৃতা ভিজ্যুয়ালের সহযোগিতায় অনুষ্ঠানে সদর উপজেলা সাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমকর্তা ডা: ফিরোজ জামান জুয়েলের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, বিশেষ অতিথি পৌরসভার প্যানেল মেয়র আব্দুম কাইয়ুম চৌধুরী, রোগ নিয়ন্ত্রণের মেডিকেল অফিসার ডা: ফারিয়া মাহজাবিন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: মঞ্জুর মোর্শেদ, সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) একেএম আতিকুর রহমান আতিক, প্রতিষ্ঠানে সদর উপজেলার রুহিয়া মেডিকেল অফিসার ডা: হাসিব আল হাসান, স্বাস্থ্য পরিদর্শক আনসারুল ইসলাম চৌধুরী প্রমুখ। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের বিভিন্ন কর্মকর্তা ও কর্মশালায় অংশগ্রহনকারীগণ।

কর্মশালায় মা ও শিশুর সুরক্ষার জন্য প্রাতিষ্ঠানিক প্রসবের গুরুত্ব উঠে আসে এবং সংক্রমন নিয়ন্ত্রণ, নিরাপদ ও প্রাতিষ্ঠানিক প্রসব বৃদ্ধির লক্ষ্যে অঙ্গীকার করেন অংশগ্রহনকারীগণ।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ