About Us
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md. Rakibul Islam - (Dhaka)
প্রকাশ ২০/০৬/২০২১ ০৩:৪৭পি এম

পকেট কমিটি করা যাবে নাঃ ওবায়দুল কাদের

পকেট কমিটি করা যাবে নাঃ ওবায়দুল কাদের Ad Banner
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন  পকেট কমিটি করা যাবেনা। নেতাকর্মীদের উদ্দেশ্য করে একথা বলেছেন তিনি। এছাড়া তিনি আরও বলেন বিতর্কিত কাউকে দলে ঠাঁই দেওয়া যাবে না।

রোববার ২০ জুন বঙ্গবন্ধু এভিনিউয়ে আয়োজিত ঢাকা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এসব কথা বলেন ওবায়দুল কাদের। আগামী নির্বাচনকে সামনে রেখে দলীয় সভানেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান তিনি। আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বলেন দলের কর্মীরা কোণঠাসা হলে দলও কোণঠাসা হবে।

অর্থনীতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সাফল্যের কথা উল্লেখ করে তিনি বলেন বর্তমান বৈদেশিক মুদ্রার রিজার্ভ প্রায় ৪৫.৪৬ বিলিয়ন মার্কিন ডলার। প্রবাসী আয় প্রাপ্তিতে বাংলাদেশ একধাপ এগিয়ে এখন সপ্তম স্থানে। মেগা প্রকল্পগুলি বাস্তবায়ন হলে অর্থনৈতিক প্রবৃদ্ধির ধারা ও সমৃদ্ধি আরও বাড়বে বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

বর্ধিত সভায় সভাপতিত্ব করেন ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বেনজির আহমদ। এসময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুল মান্নান খান, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।




শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ