About Us
Nazrul
প্রকাশ ২০/০৬/২০২১ ০২:৫৮পি এম

নতুন বিজ্ঞাপনে মিথিলা

নতুন বিজ্ঞাপনে মিথিলা Ad Banner

রাফিয়াত রশিদ মিথিলা একাধারে অভিনেত্রী, সমাজকর্মী ও গায়িকা।এবার কোরবানি ঈদে নতুন বিজ্ঞাপন নিয়ে আসছেন মিথিলা। দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডটকম ডট বিডি আয়োজিত ‘ঈদ ফ্যাশন সাইক্লোন’-এ দেখা যাবে তাকে।

ঈদ উল আযহা’কে কেন্দ্র করে গ্রাহকদের জন্য বিশেষভাবে সাজানো এই ফ্যাশন সাইক্লোন অফারে দেশি-বিদেশি ফ্যাশন ব্র্যান্ডের পণ্য সুলভ মূল্যে কেনা যাবে ইভ্যালি থেকেই।

রবিবার (২০ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয় ইভ্যালির পক্ষ থেকে। এতে বলা হয়, প্রতি সপ্তাহের সোমবার রাত ১০টায় ফ্যাশন ও লাইফস্টাইল পণ্যের বিশেষ এই অফার নিয়ে হবে ফ্যাশন সাইক্লোন। আর সোমবারের (২১ জুন) সাইক্লোনটি হবে ঈদ উল আযহা’কে কেন্দ্র করে।

সম্প্রতি ইভ্যালির পক্ষে এক ওভিসি’তে অংশ নেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং ‘ফ্যাশন ফেস অব ইভ্যালি’ মিথিলা। সেখানেই এই ফ্যাশন সাইক্লোন সম্পর্কে জানান তিনি। এই সুবাদে প্রায় এক বছরেরও বেশি সময় পর ইভ্যালির মাধ্যমে আবারও বিজ্ঞাপনে ফিরে আসলেন মিথিলা।

এ ব্যাপারে সাংবাদিকদের মিথিলা বলেন, ‘নানা কারণে প্রায় এক বছর কোনো বিজ্ঞাপনে আমার কাজ করা হয়নি। ইভ্যালির ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’ এবং ‘ফ্যাশন ফেস’ হিসেবে এই বিজ্ঞাপনের মধ্যে দিয়ে আবারও কাজে ফিরে আসার বিষয়টি সত্যিই দারুণ। আশা করি ইভ্যালির প্রায় ৫০ লাখ গ্রাহকদের এই সাইক্লোন অফার ভালো লাগবে।’



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

Md. Al-Amin Rana - (Dhaka)
প্রকাশ ৩০/০৭/২০২১ ০১:৩২পি এম